পিকআপে বিদেশি মদ-গাঁজা নিয়ে ২ যুবক আসছিল চট্টগ্রামে

মিরসরাইয়ে ৯৪ বোতল বিদেশি মদ ও ১৪ কেজি গাঁজাসহ মো. কফিল উদ্দিন নামে (২৫) এক যুবককে আটক করেছে পুলিশ। তবে এসময় মো. আরিফ (৩০) নামে এক যুবক পালিয়ে যায়।

শনিবার (১২ আগস্ট) রাত ১ টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নিজামপুর বাজারের পল্লী বিদ্যুৎ অফিসের সামনে থেকে তাকে আটক করা হয়। এসময় মাদক বহনের কাজে ব্যবহৃত একটি মিনি পিকআপ (ফেনী ন ১১-০৭৭১) জব্দ করা হয়।

আটক কফিল উদ্দিন ফেনী জেলার ফেনী সদর থানার ১১ নম্বর মোটবী ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের মধ্যম লক্ষীপুর এলাকার আমিনুল হকের ছেলে। তিনি পেশায় পিকআপ চালক। পলাতক আরিফ ফেনীর ছিলোনিয়া এলাকার বাসিন্দা।

আরও পড়ুন: মাটির নিচে ৩৬ বস্তা মদ লুকিয়ে রেখেছিল তরুণী

এ বিষয়ে মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কবির হোসেন আলোকিত চট্টগ্রামকে বলেন, শনিবার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রামমুখী অংশের নিজামপুর এলাকা থেকে ৯৪ বোতল বিদেশি মদ ও ১৪ কেজি গাঁজাসহ কফিল উদ্দিনকে আটক করা হয়। এসময় একটি মিনি পিকআপ জব্দ করা হয়। উদ্ধার করা মাদকের বাজারমূল্য ৫ লক্ষাধিক টাকা। তবে আরিফ নামে একজন পালিয়ে যায়। তাকে আটকের চেষ্টা চলছে।

ওসি আরও বলেন, আটক কফিল উদ্দিন নিজের পিকআপ গাড়ি ব্যবহার করে আরিফসহ ফেনী জেলার ভারতীয় সীমান্তবর্তী এলাকা থেকে বিদেশি মদ ও গাঁজা কিনে বেশি দামে বিক্রির জন্য চট্টগ্রাম শহরে যাচ্ছিল। এ ঘটনায় আটকের বিরুদ্ধে মাদক আইনে মামলার পর আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

এএ/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!