নারীরা স্বাবলম্বী হলে সমৃদ্ধ হবে অর্থনীতি : হেলাল আকবর চৌধুরী বাবর

মহানগর আওয়ামী লীগ নেতা হেলাল আকবর চৌধুরী বাবর বলেছেন, নারীরা স্বাবলম্বী হলে সমৃদ্ধ হবে অর্থনীতি। নারীরা তার মেধা ও শ্রম দিয়ে দেশের অগ্রগতি এবং উন্নয়নে সমানতালে অবদান রেখে চলেছেন। সারা বাংলার নারীসমাজের গর্ব প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কল্যাণে অর্থনৈতিক, রাজনৈতিক ও সামাজিক প্রেক্ষাপটে ব্যাপকভিত্তিক ক্ষমতায়ন নিশ্চিত করার লক্ষ্যে বর্তমান সময়ে সর্বোচ্চ অগ্রাধিকার ও কাজের স্বীকৃতি পাচ্ছেন নারীরা।

রোববার (৮ অক্টোবর) সন্ধ্যা ৭টায় নগরের একটি ক্লাবে লাভলী লেডিস গ্রুপের আয়োজনে শারদ মেলা সিজন-১২ এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। রূপাস বিউটি পার্লার ও কুইনস’র যৌথ ব্যবস্থাপনায় নারী উদ্যোক্তাদের নিয়ে তিন দিনব্যাপী এ মেলার আয়োজন করা হয়।

আরও পড়ুন : পরিবেশের ভারসাম্যে বৃক্ষের বিকল্প নেই : হেলাল আকবর চৌধুরী বাবর

আয়োজক রুবায়েদ ইয়াসমীন রূপা বলেন, নারীদের স্বাধীন ও স্বাবলম্বী হয়ে জীবন অতিবাহিত করার জন্য নারী উদ্যোক্তাদের নিয়েই আমাদের আয়োজন। সমাজে নারীদের অবস্থান যত উন্নত হবে সামাজিকভাবে দেশ ও জাতি ততই এগিয়ে যাবে।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন লাভলী লেডিস গ্রুপের স্বত্বাধিকারী লুৎফুন্নেসা রুম্পা ও সুরাইয়া রাঈসা, মহানগর আওয়ামী লীগ নেতা ওসমান গনি, মহানগর যুবলীগ নেতা মো. ইফতেখার ইফতু, মহানগর স্বেচ্ছাসেবক লীগ নেতা মো. দেলোয়ার, মহানগর যুবলীগ নেতা হোসাইন আহমেদ রুবেল, কোতোয়ালী থানা ছাত্রলীগ সভাপতি মো. জুনাইদ ও যুগ্ম সাধারণ সম্পাদক হাসমাত খান আতিফ, গণযোগাযোগ ও উন্নয়ন বিষয়ক সম্পাদক ইয়াছির আরফাত রিকু, মহসিন কলেজ ছাত্রলীগ নেতা ফারহান উদ্দীন খান, ইকরামুল আদিব, নীরব ও মো. সোহেল।

আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!