ছাত্রলীগ নেতা খুন—পদ হারালেন আওয়ামী লীগ নেতা

মিরসরাইয়ে সাবেক ছাত্রলীগ নেতা খুনে জড়িত থাকার অভিযোগে শাহিনুর ইসলাম নামে এক আওয়ামী লীগ নেতাকে পদ থেকে বহিষ্কার করা হয়েছে। তিনি উপজেলার জোরারগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদকের দায়িত্বে ছিলেন এবং একই ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য (মেম্বার)।

বৃহস্পতিবার (১৪ জুলাই) সন্ধ্যায় উপজেলা আওয়ামী লীগ, ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও ৯ ওয়ার্ডের সভাপতি-সম্পাদকের মতামতের ভিত্তিতে তাঁকে বহিষ্কার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন জোরারগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি শ্যামল দেওয়ানজি।

তিনি আলোকিত চট্টগ্রামকে বলেন, গত ৯ জুলাই রাতে ইউনিয়ন ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক ইব্রাহিম রাজু খুন হন। ওই খুনের ঘটনায় থানায় দায়ের করা মামলায় শাহিনুর ইসলামকে ১ নম্বর আসামি করা হয়েছে। এতে তিনি দলীয় শৃংঙলা ভঙ্গ করেছেন। তাই দলের নেতৃবৃন্দের মতামতের ভিত্তিতে তাঁকে পদ থেকে সাময়িকভাবে অব্যাহতি দেওয়া হয়েছে।

ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হজ পালনের জন্য সৌদি আরব রয়েছেন। তার সঙ্গে এবং উপজেলা আওয়ামী লীগ সভাপতি-সম্পাদকের সাথে আলোচনা করে তাঁর বরাবরে অব্যাহতিপত্র পাঠানো হবে— যোগ করেন তিনি।

এ বিষয়ে কথা বলতে শাহিনুর ইসলামের মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করেও সংযোগ পাওয়া যায়নি।

আজিজ/এসআই

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!