কুমিল্লা ক্যান্টনমেন্ট থেকে চুরি করা গরুসহ ২ যুবক ধরা খেল মিরসরাইয়ে

মিরসরাইয়ে চুরি করা গরু নিয়ে যাওয়ার সময় পিকআপসহ ২ জনকে আটক করা হয়েছে। এসময় ১টি গাভী, ১টি ষাঁড় ও ১টি বাছুর উদ্ধার করা হয়।

রোববার (২৬ জুন) রাত ৪টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাই কলেজ রোডের সামনে থেকে গাড়ির চালক ও সহকারীকে আটক করে মিরসরাই থানা পুলিশ।

আটকরা গাড়ি চালক মো. জসিম উদ্দিন (৩৩) লক্ষ্মীপুর জেলার কমলনগর থানার চরজাঙ্গালীয় গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে। চালকের সহকারী মো. রানা (২০) কুমিল্লা জেলার নাঙ্গলকোট থানার মজুমদারপাড়া এলাকার মৃত আবু তাহেরে ছেলে।

আরও পড়ুন: দেওয়ানবাজারে বাসার তালা ভেঙে চুরি, পুলিশের জালে ২ তরুণী

এদিকে আটকদের আজ (সোমবার) দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে মিরসরাই থানার উপপরিদর্শক (এসআই) খায়রুল হাসান আলোকিত চট্টগ্রামকে বলেন, আজ (সোমবার) ভোররাত ৪ টার দিকে মহাসড়কে পিকআপে চুরি করা গরু নিয়ে যাওয়ার সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে গাড়িতে থাকা ৩ জন পালিয়ে যায়। পরে গাড়ির চালক মো. জসিম উদ্দিন ও সহকারী মো. রানাকে আটক করি। এসময় ১টি গাভী, ১টি ষাঁড়, ১টি বাছুর উদ্ধার করা হয়।

এসআই আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা স্বীকার করেন চট্টগ্রাম নেওয়ার উদ্দেশ্যে কুমিল্লা ক্যান্টনমেন্ট এলাকা থেকে গরুগুলো গাড়িতে তোলা হয়েছিল। আটক দুজনকে আদালতে পাঠানো হয়েছে। তাদের বিরুদ্ধে রিমান্ডের আবেদন করা হবে।

আজিজ/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!