চট্টগ্রামে চলন্ত বাসে ধর্ষণচেষ্টা, ধরা খেল সেই চালক—হেলপার

চলন্ত বাসে পোশাককর্মীকে ধর্ষণ চেষ্টার ঘটনায় চালক ও সহকারীকে গ্রেপ্তার করেছে বাকলিয়া থানা পুলিশ। এ ঘটনায় উদ্ধার করা হয়েছে গাড়িটি।

বুধবার (২৫ মে) গোপন সংবাদে হাটহাজারীর কুয়াইশ এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তাররা হলেন- চালক মো. টিপু (২৪) ও সহকারী জনি দাস (১৯)।

গত ১৯ মে রাতে কালুরঘাট শিল্প এলাকার সানমুন গ্রুপের গার্মেন্টস থেকে কাজ শেষে বাসায় ফেরার পথে কারখানার শ্রমিকবাহী বাসে এ ঘটনা ঘটে।

আরও পড়ুন: গলায় ছুরি ধরে ধর্ষণ করা হলো স্কুলছাত্রীকে

পুলিশ সূত্রে জানা যায়, ভিকটিম কাজ শেষে অফিসের বাসে বাসায় ফেরার ফিরছিলেন। বহদ্দারহাট থেকে বাসটি সংযোগ সেতুর দিকে বাসার স্টপেজে তাকে নামতে দেননি চালক। গাড়িটি তখন চালাচ্ছিলেন চালকের সহকারী। একপর্যায়ে তরুণীকে বাসের পেছনে নিয়ে যাওয়ার চেষ্টা করলে বাস থেকে লাফ দিয়ে অজ্ঞান হয়ে পড়েন তিনি। এরপর ৬ দিন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা শেষে গত মঙ্গলবার বাসায় ফিরেন।

পরে এ ঘটনায় বুধবার (২৫ মে) বাকলিয়া থানায় ধর্ষণচেষ্টার অভিযোগে ভুক্তভোগী পোশাককর্মী মামলা করেন। মামলার পর বাকলিয়া থানা পুলিশ ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে গাড়ি শনাক্ত করে। এরপর অভিযান চালিয়ে চালক ও সহকারীকে গ্রেপ্তার করে গাড়িটি উদ্ধার করে।

এ বিষয়ে সিএমপির অতিরিক্ত উপকমিশনার (দক্ষিণ) নোবেল চাকমা আলোকিত চট্টগ্রামকে বলেন, পোশাককর্মীকে ধর্ষণের চেষ্টায় জড়িত চালাক ও হেলপারকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারদের তথ্য অনুসারে বাসটি সিঅ্যান্ডবি এলাকা থেকে জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা বাসে ধর্ষণের চেষ্টার কথা স্বীকার করেছে।

টিবি/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!