মিরসরাইয়ের সেই মার্কেটে ফের চুরি, অভিযোগ খুঁজে পাচ্ছে না পুলিশ

মিরসরাই পৌর সদরে এক রাতে ৫ দোকানে চুরির ঘটনা ঘটেছে।

শুক্রবার (২৫ আগস্ট) রাতে মিরসরাই সরকারি মডেল উচ্চ বিদ্যালয় মার্কেটে দ্বিতীয়বার এ চুরির ঘটনা ঘটে। এসময় ভাই ভাই টেলিকমের ৩৫টি মোবাইল ফোন, দুবাই ইলেকট্রিক থেকে নগদ ২০ হাজার টাকা এবং অন্যান্য প্রতিষ্ঠান থেকে বিভিন্ন মালামাল নিয়ে যায় চোর।

মিরসরাই পৌর বাজার পরিচালনা কমিটির প্রচার সম্পাদক মো. নুর উদ্দিন বলেন, শুক্রবার রাতে স্কুল মার্কেটের দ্বিতীয় তলার ভাই ভাই টেলিকম, তাকওয়া ফ্যাশন গ্যালারি, দুবাই ইলেকট্রিক, এনএস ট্রাভেল ও ইজি ট্রাভেলস ২৪-এর দরজার তালা কেটে ভেতরে প্রবেশ করে চোর।

আরও পড়ুন: চুরির টাকায় মোটরসাইকেল কিনেছিল যুবক

তিনি আরও বলেন, এর আগেও একাধিকবার এই মার্কেটের বেশ কয়েকটি দোকানে চুরির ঘটনা ঘটে।

ভাই ভাই টেলিকমের স্বত্বাধিকারী বলাই নাথ বলেন, সিসি ক্যামেরার ফুটেজে দেখা গেছে, একটি ছেলে আমার দোকানের দরজার তালা কেটে ভেতরে প্রবেশ করে। এরপর ৩৫টি মোবাইল হ্যান্ডসেট ও নগদ টাকা নিয়ে যায়। এতে আনুমানিক ৭ লাখ টাকার ক্ষতি হয়েছে। কিছুদিন আগে একটি এনজিও থেকে ঋণ নিয়ে দোকানে মালামাল তুলেছি। চুরির ঘটনায় থানায় লিখিত অভিযোগ দিয়েছি।

এ বিষয়ে জানতে চাইলে মিরসরাই থানার ডিউটি অফিসার এএসআই মো. সানা উল্লাহ বলেন, খবর পেয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে এ ঘটনায় এখন পর্যন্ত থানায় কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এএ/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!