চট্টগ্রামে সংঘবদ্ধ ৭ চোরের কাছে মিলল ৯৫ মোবাইল ফোন

নগরের বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে ৯৫টি চোরাই মোবাইলসহ সংঘবদ্ধ চোরচক্রের ৭ সদস্যকে আটক করেছে মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগ।

মঙ্গলবার (২৯ নভেম্বর) মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের উপপুলিশ কমিশনার নিহাদ আদনানের নির্দেশে নগরের বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- মো. রবিউল হোসেন, মাইনুল ইসলাম, আমিনুর রহমান, মো. আরফান উদ্দিন, মামুনুর রশিদ আরফাত, মো. খালেক ও মো. সোহেল উদ্দিন।

গোয়েন্দা পুলিশ সূত্রে জানা যায়, আটক চোরচক্রের সদস্যরা নগরের বিভিন্ন জায়গা থেকে মোবাইল সেট ছিনতাই করে থাকে। চক্রের সদস্যরা একাধিক গ্রুপে ভাগ হয়ে ছিনতাই করে। ছিনতাইয়ের পর দ্রুত মোবাইল সেটগুলোর আইএমইআই পরিবর্তন করে কম মূল্যে বিক্রি করে দেয়।

মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের পরিদর্শক রিপন কুমার দাস আলোকিত চট্টগ্রামকে বলেন, আটক চোরচক্রের সদস্যরা মোবাইল ছিনতাইয়ের কৌশল সম্পর্কে তথ্য দিয়েছে। তারা মূলত রাস্তায় একা কাউকে পেলে তাকে টার্গেট করে। এরপর অস্ত্রের মুখে জিম্মি করে মোবাইল সেটসহ দামি জিনিসপত্র নিয়ে পালিয়ে যায়। এছাড়া তাদের টার্গেট সিটি বাসের যাত্রীরাও।

তিনি বলেন, আটক সাতজনের কাছ থেকে ৯৫টি বিভিন্ন ব্যান্ডের মোবাইল সেট উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে।

নওশীন/এসআই

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!