চট্টগ্রামে শিশু আয়নী হত্যায় ক্ষোভ, খুনি রুবেলের ফাঁসি দাবি

শিশু আবিদা সুলতানা আয়নী (১০) হত্যাকাণ্ডে ক্ষুব্ধ স্কুলের সহপাঠীরা। খুনি রুবেলের ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে তারা। এ সময় শিক্ষার্থীদের সঙ্গে তাদের অভিভাবকেরাও অংশ নেন।

বুধবার (২৯ মার্চ) দুপুরে নগরের পাহাড়তলী থানার সাগরিকা মোড়ে এ মানববন্ধন হয়।

এসময় মানববন্ধনে অংশগ্রহণকারীরা ‘রক্ষা নাই রক্ষা নাই, রুবেল তোর রক্ষা নাই’, ‘ফাঁসি চাই, ফাঁসি চাই, রুবেলের ফাঁসি চাই’ বলে স্লোগান দেয়।

মানববন্ধনে অংশ নেওয়া অভিভাবকেরা বলেন, ছোট্ট আয়নীকে নির্মমভাবে হত্যা করা হয়েছে। সে আমাদের সন্তানের সহপাঠী ছিল। এ ঘটনায় আমাদের সন্তানরা বিচলিত হয়ে পড়েছে। আমরা দ্রুত সময়ের মধ্যে হত্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি। যেন ভবিষ্যতে আর কেউ এ ধরণের ঘটনা ঘটানোর সাহস না পায়।

এর আগে গত ২১ মার্চ আরবি পড়তে বের হয়ে নিখোঁজ হয় সরাইপাড়া হাজি আব্দুল আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর শিক্ষার্থী আবিদা সুলতানা আয়নী। ৭ দিন নিখোঁজের পর মঙ্গলবার রাতে পাহাড়তলী থানাধীন পুকুরপাড়া মরগীর ফার্ম এলাকার একটি ডোবা থেকে শিশু আয়নীর লাশ উদ্ধার করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। এ ঘটনায় জড়িত সবজি বিক্রেতা রুবেলকে আটক করা হয়। পরে তিনি ঘটনায় দায় স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন।

এদিকে নিহত আয়নীর মরদেহ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্ত শেষে আজ বিকাল সাড়ে ৪টার দিকে পরিবারের কাছে হস্তান্তর করা হয়। বিকাল সোয়া ৫টার দিকে তাকে তারারপুকুর পাড় কবরস্থানে দাফন করা হয়।

জেএন/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!