চট্টগ্রামে রক্তাক্ত র‍্যাব—হরেকরকম মাদকসহ গ্রেপ্তার ১৩

মিরসরাইয়ে র‍্যাবের ওপর হামলার ঘটনায় ১৩ জনকে গ্রেপ্তার করেছে র‍্যাব। এ ঘটনায় জোরারগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানানো হয়।

বৃহস্পতিবার (২৬ মে) ফেনীর ছাগলনাইয়া ও মিরসরাইয়ের বিভিন্ন এলাকা থেকে ১৩ জনকে গ্রেপ্তার কর হয়।

গ্রেপ্তাররা হলেন— মো. সাইদুল ইসলাম (৩০), সাইদুর রহমান (৩৩), এসএম শাফায়েত হোসেন (৩৮), নাহিদ উদ্দিন (৩০), মফিজুল ইসলাম (৩৬), শহিদুল ইসলাম (২৫), সোয়েব উদ্দিন (২৯), মো. আবু সাঈদ (২৮), নাসির উদ্দিন (৩৮), মো. মাঈন উদ্দিন (৩২), হোসেন (৩৩), ফাহাদ (২৬) ও আনোয়ার হোসেন (৪৫)।

এর আগে হামলা চালিয়ে এক র‍্যাব সদস্যের কাছ থেকে অস্ত্র ছিনিয়ে নেওয়া সাইদুর রহমানকে গ্রেপ্তার করা হয়। তার দেওয়া তথ্যের ভিত্তিতে ছিনিয়ে নেওয়া অস্ত্রটি এসএম শাফায়েত হোসেনের কাছ থেকে উদ্ধার করা হয়।

এছাড়া ফেনীর ছাগলনাইয়া ও মিরসরাইয়ের বিভিন্ন এলাকা থেকে বাকিদের গ্রেপ্তারের সময় তাদের কাছ থেকে ২ হাজার ইয়াবা, ৫২ বোতল ফেনসিডিল ও ১ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

আরও পড়ুন: চট্টগ্রামে ‘ডাকাত ডাকাত’ বলে তিন র‌্যাবকে ‘গণপিটুনি’, হেলিকপ্টারে নিল সিএমএইচে

জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) নূর হোসেন মামুন আলোকিত চট্টগ্রামকে বলেন, সাদা পোশাকধারী র‍্যাব সদস্যদের ওপর হামলার ঘটনায় জড়িত ১৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে। র‌্যাবের পক্ষ থেকে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

উল্লেখ্য, বুধবার (২৫ মে) সন্ধ্যা ৭টার দিকে মিসরাইয়ের বারইয়ারহাট পৌরবাজারে সাদা পোশাকধারী র‌্যাবের একটি দল অভিযানে গেলে ‘ডাকাত, ডাকাত’ বলে চিৎকার করে তাদের ওপর হামলা চালায় স্থানীয় লোকজন।

এ সময় র‌্যাব-৭ এর দুই সদস্যসহ ৩ জন গুরুতর আহত হন। আহত অপরজন সোর্স মো. পারভেজ। এছাড়া র‍্যাবের ব্যবহৃত প্রাইভেট কারটিও ভাঙচুর করা হয়। ওইদিন রাতেই আহত দুই র‌্যাব সদস্যকে হেলিকপ্টার করে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সোর্স মো. পারভেজকে ফেনীর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।

আইজেএন/এসআই

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!