চট্টগ্রামে যুবলীগ সংগঠক ইয়াসির আরাফাতের নেতৃত্বে শান্তি মিছিল-সমাবেশ

চট্টগ্রামে শান্তি মিছিল ও সমাবেশ হয়েছে। ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাবেক সহসম্পাদক ও মহানগর যুবলীগ সংগঠক ইয়াসির আরাফাতের নেতৃত্বে শনিবার (৪ ফেব্রুয়ারি) এ আয়োজন করা হয়।

কোতোয়ালীর মোড় থেকে শুরু হওয়া মিছিলটি নগরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে আন্দরকিল্লা মোড়ে এসে শেষ হয়। এরপর সেখানে অনুষ্ঠিত হয় সমাবেশ।

নগর যুবলীগ নেতা শোয়েব ইসলামের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন যুবলীগ নেতা এহসানুল হক ডিউক, মীর মো. ইকবাল, এসএম কামাল উদ্দিন, জালাল আহমেদ রানা, মোস্তফা পলিন, জোবায়ের বশর, মো. রাশেদ, মাঈনুল হক, শুভ দাশ, কাউছার উদ্দিন, ইরফান আলী ফাহিম, মিজান উদ্দিন, আদিত্য দাশ জয়।

আরও বক্তব্য রাখেন ইমদাদুর রহমান রিয়াদ, আহসান উল্লা, মিরাজ উদ্দিন, মোর্শেদ আলী, ইব্রাহিম পলাশ, মো. শামীম শান্ত, মো. আকবর, উত্তম লাল, মোহাম্মদ সোহেল, কৌশিক মজুমদার, টারজেন দাশ, আতিকুর রহমান তুষার, আশিক শোভন, শাহাদাত আহমেদ, শাহারিয়ার শুভ ও ইরফান ইমাদ।

সমাবেশে ইয়াসির আরাফাত বলেন, বিশ্বের দরবারে বাংলাদেশ মাথা উঁচু করে দাঁড়িয়েছে। স্থিতিশীল পরিস্থিতিকে অস্থিতিশীল করতে বিএনপি আন্দোলনের নামে অরাজকতা সৃষ্টি করছে। বিএনপির শান্তিপূর্ণ সমাবেশ করার গণতান্ত্রিক অধিকার রয়েছে। কিন্তু সমাবেশ ও মিছিলের নামে জনগণের জানমালের ক্ষতি, ভাঙচুর, জ্বালাপোড়াও করলে রাজপথে বিএনপিকে সমুচিত জবাব দিবে যুবলীগ।

আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!