চকরিয়ায় ৫ প্রকল্পে অর্থায়নের প্রস্তাব, পরিদর্শনে জাইকার প্রতিনিধিরা

চকরিয়া পৌরসভার প্রস্তাবিত বিভিন্ন প্রকল্প এলাকা পরিদর্শন করেছেন জাইকার দক্ষিণ এশিয়ার আঞ্চলিক প্রধান নাগাই সাইনসুকির নেতৃত্বে তিন সদস্যের প্রতিনিধি দল।

রোববার (১৫ মে) দুপুরে জাইকার প্রতিনিধি দলটি চকরিয়া পৌঁছালে পৌরসভার পক্ষ থেকে মেয়র ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মো.আলমগীর চৌধুরী তাঁদের ফুলেল শুভেচ্ছা জানান।

আরও পড়ুন: চকরিয়ায় চাঁদা না পেয়ে দিনদুপুরে সাংবাদিকের ঘরে হানা, মারধর

চকরিয়া পৌরসভার মেয়র মো.আলমগীর চৌধুরী বলেন, পৌরসভার পক্ষ থেকে ডাম্পিং স্টেশন, শিশু পার্ক, অডিটরিয়াম, নার্সিং ইনস্টিটিউট ও আবাসন— এই পাঁচটি প্রকল্পে অর্থায়ন করতে প্রস্তাব দেওয়া হয়। প্রতিনিধি দলটি আজ (রোববার) প্রস্তাবিত প্রকল্পগুলোর স্থান পরিদর্শন করেছেন। এসময় তাঁরা প্রকল্পগুলো দ্রুত বাস্তবায়নের জন্য সংশ্লিষ্ট কর্মকর্তাকে নির্দেশনা দেন।

এসময় উপস্থিত ছিলেন এলজিইডি কক্সবাজারের নির্বাহী প্রকৌশলী আনিসুর রহমান, চকরিয়া উপজেলা নির্বাহী প্রকৌশলী জাহেদুল ইসলাম চৌধুরী, পৌরসভার নির্বাহী প্রকৌশলী আবু সালেহ, সহকারী প্রকৌশলী মুজিবুর রহমান, উপসহকারী প্রকৌশলী সজিব চাকমা, পৌরসভার কাউন্সিলর নুরুল আমিন, কাউন্সিলর আঞ্জুমান আরা বেগম, নকশাকার আবু রাশেদ জাহেদ, সড়কবাতি পরিদর্শক রাজিবুল মোস্তফা ও সার্ভেয়ার শফিকুল ইসলামসহ পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা।

মুকুল/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!