ক্ষমতায় যেতে হলে নির্বাচন ছাড়া পথ নেই বিএনপির : আ জ ম নাছির

মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, বিএনপি-জামায়াতের নেতারা মানবসেবা নিয়ে সুন্দর সুন্দর কথা বললেও বাস্তবে তারা মানুষের কাছে নেই। মানুষের কোনো ধরনের সেবায় তাদের টিকিটিও খুঁজে পাওয়া যায় না। এই পবিত্র রমজান মাসেও তাদের আন্দোলন কর্মসূচি থাকবে। কিন্তু সেই আন্দোলন কর্মসূচি শুধুমাত্র ক্ষমতায় যাওয়ার। তারা যেকোনো মূল্যে ক্ষমতা চাই। ক্ষমতা ছাড়া তারা এখন আর কিছু চোখে দেখছে না। ক্ষমতার জন্য তারা আবার আন্তর্জাতিক চক্রান্তকারীদের সঙ্গে গোপন সাক্ষাতের চেষ্টা চালাচ্ছে। তবে ক্ষমতায় যেতে হলে নির্বাচন ছাড়া বিএনিপর আর কোনো পথ খোলা নেই।

শুক্রবার (২৪ মার্চ) নগরের বায়েজিদ বোস্তামি রোডে মাসব্যাপী ইফতার বিতরণ কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আরও পড়ুন: এখন শেখ হাসিনার লক্ষ্য স্মার্ট বাংলাদেশ : আ জ ম নাছির উদ্দীন

বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির নির্দেশনায় মহানগর আওয়ামী যুবলীগ নেতা ইঞ্জিনিয়ার আবু মো. মহিউদ্দিন এ আয়োজন করেন। মাসব্যাপী কর্মসূচির প্রথম দিনে দুশতাধিক রোজাদার মানুষের মাঝে ইফতার বিতরণ করা হয়।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নগর যুবলীগ নেতা মোশাররফ হোসেন, ইকবাল হাসান জুয়েল, মো. বেলাল উদ্দিন, মহিনউদ্দিন তুষার, সোহাগ মিয়া, জাহাঙ্গীর আলম, শাহাদাত হোসেন, আলী আজমল, মনিরুল হক মনির, জসীম উদ্দীন, ইমন সরকার, ওসমান গণি, কাম্বার হোসেন রকি, শেখ ফজলে রাব্বি, ইকরামুল কবির ইয়াম ও শাহাদত হোসেন ওমর।

আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!