কোলের শিশুকে নিয়ে চলন্ত ট্রেনের সামনে ঝাঁপ দিলেন মা, এরপর…

কোলের অবুঝ শিশুকে নিয়ে দ্রুতগতিতে আসা ট্রেনের সামনে ঝাঁপ দিয়েছিলেন নাজমা নামে এক মা। মুহূর্তেই ঢাকা থেকে ছেড়ে আসা মহানগর প্রভাতী এক্সপ্রেসে ট্রেনে কাটা পড়ে তার মৃত্যু হয়। তবে অলৌকিকভাবে বেঁচে যায় তার কোলে থাকা এক বছরের শিশু!

মিরসরাইয়ের হিঙ্গুলী ইউনিয়নের ধুমঘাট রেলক্রসিং আজমনগর এলাকায় ঘটেছে এ ঘটনা ঘটে।

রেলওয়ে পুলিশ সূত্রে জানা গেছে, মানসিক ভারসাম্যহীন নাজমা এক বছরের শিশু জাহেদুল আলমকে কোলে নিয়ে বুধবার (৮ মার্চ) দুপুরে ঢাকা থেকে ছেড়ে আসা মহানগর প্রভাতী এক্সপ্রেস ট্রেনের নিচে ঝাঁপ দেন। এতে ঘটনাস্থলেই তিনি প্রাণ হারান। তবে অলৌকিকভাবে বেঁচে যায় তার কোলে থাকা অবুঝ শিশু।

প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলে জানা গেছে, দুর্ঘটনার পর রেলওয়ে পুলিশ নাজমার লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। এসময় প্রত্যক্ষদর্শীরা তার কোলে থাকা শিশুকে খুঁজতে থাকেন। হঠাৎ আশরাফুল আলম ভূঁইয়া নামে এক ব্যক্তি এসে জানান, তিনি ওই শিশুকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করেছেন।

আশরাফুল আলম ভূঁইয়া জানান, দুর্ঘটনাস্থলে শিশুটি অজ্ঞান হয়ে পড়ে ছিল। তিনি শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

এদিকে দুর্ঘটনার সময় রেল লাইনের মাঝখানে থাকায় শিশুটি অলৌকিকভাবে বেঁচে যান। পরে শিশুটিকে দাদা-দাদির কাছে তুলে দেওয়া হয়।

সীতাকুণ্ড রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই খোরশেদ আলম আলোকিত চট্টগ্রামকে বলেন, আশরাফুল আলম ভূঁইয়া নামে এক ব্যক্তি শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। পরে তিনি শিশুটিকে পরিবারের কাছে হস্তান্তর করেন। দুর্ঘটনার সময় শিশুটি অজ্ঞান হয়ে রেল লাইনের মাঝখানে থাকায় বেঁচে যায়।

এসআই/আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!