কম দামে গরু বেচতে চাওয়ায় সন্দেহ, জনতা ধরল ৩ চোর

আনোয়ারা থেকে চুরি করা গরু লোহাগাড়ায় নিয়ে বেচতে গিয়ে চোরচক্রের ৩ সদস্যকে আটক করেছেন স্থানীয়রা। এসময় তাদের কাছ থেকে দুটি গরু উদ্ধার করা হয়।

সোমবার (২৯ মে) দুপুরে লোহাগাড়া উপজেলার পদুয়া ইউনিয়নের জঙ্গল পদুয়া এলাকা থেকে তাদের আটক করা হয়। তবে এসময় চোরচক্রের আরেক সদস্য কৌশলে পালিয়ে যায়। পরে আটকদের পুলিশে দেওয়া হয়।

আরও পড়ুন: কোরবানির ঈদ ঘিরে মিরসরাইয়ে বেড়েছে গরু চুরি

আটকরা হলেন- আনোয়ারা উপজেলার বৈরাগ ইউনিয়নের উত্তর বন্দর এলাকার মৃত ফিরোজ খানের ছেলে জুলহাস খান (২৬), একই এলাকার সিরাজ মিয়ার ছেলে তপু রায়হান (১৯) এবং হাইলধর ইউনিয়নের পীরখাইন এলাকার সোলাইমানের ছেলে মনজুরুল আলম (৪৫)।

এ বিষয়ে জানতে চাইলে পদুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হারুন অর রশিদ আলোকিত চট্টগ্রামকে বলেন, আনোয়ারা থেকে চুরি করা দুটি গরু বিক্রি করার জন্য পদুয়ায় আনেন আটকরা। গরুগুলো কম দামে বিক্রি করতে চাইলে স্থানীয়াদের সন্দেহ হয়। পরে তাদের আটক করে আমাকে খবর দেয়। আমি গিয়ে তাদের জিজ্ঞাসাবাদ করি। একপর্যায়ে তারা চুরির কথা স্বীকার করে। এরপর থানা পুলিশে খবর দেওয়া হয়।

যোগাযোগ করা হলে লোহাগাড়া থানার উপপরিদর্শক (এসআই) মহসিন তালুকদার বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দুটি গরুসহ আটক তিনজনকে থানায় নিয়ে আসি। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। যাচাই-বাছাই করে প্রকৃত মালিকের কাছে গরুগুলো হস্তান্তর করা হবে।

কেএস/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!