মিরসরাইয়ে উল্টে গেল নিয়ন্ত্রণ হারানো পিকআপ, মুহূর্তেই লাশ ২

মিরসরাইয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ধানবোঝাই একটি মিনি পিকআপ উল্টে ঘটনাস্থলে চালকসহ দুজন নিহত হয়েছে। এছাড়া আহত হয়েছেন আরও একজন।

বৃহস্পতিবার (১ মে) বিকাল ৫টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রামমুখী অংশের সুফিয়া রোড ইউটার্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পরে খবর পেয়ে মিরসরাই ফায়ার সার্ভিস ও জোরারগঞ্জ হাইওয়ে থানা পুলিশ এসে লাশ উদ্ধার করে।

নিহতরা হলেন- চট্টগ্রামের আকবরশাহ থানার ফিরোজশাহ কলোনির গাড়ি চালক জাহিদ হোসেন (২৫) ও ধান বেপারি মো. সাজেদ মিয়া (২৪)। তবে আহত ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি।

আরও পড়ুন: মিরসরাইয়ের সেই স্পটে আবার লাশ স্কুলছাত্রী

প্রত্যক্ষদর্শীয় ও স্থানীয়রা জানায়, আজ বিকালে ধানবোঝাই একটি মিনি পিকআপ (ঢাকা মেট্রো ন ১৩-০৫০২) হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশের একটি গাছের সঙ্গে গিয়ে ধাক্কা লেগে উল্টে যায়। এসময় গাড়ি চালক, চালকের সহকারী ও ধান বেপারি ভেতরে আটকা পড়েন। খবর পেয়ে মিরসরাই ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের কর্মীরা এসে তাদের উদ্ধার করেন।

এ বিষয়ে জানতে চাইলে মিরসরাই ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশনের স্টেশন কর্মকর্তা ইমাম হোসেন পাটোয়ারী বিষয়টি নিশ্চিত করে আলোকিত চট্টগ্রামকে বলেন, দুর্ঘটনাকবলিত গাড়ির সামনের অংশ গাছের সঙ্গে আটকে যাওয়ায় কেটে ভেতরে আটকে পড়া লাশগুলো উদ্ধার করা হয়।

যোগাযোগ করা হলে জোরারগঞ্জ হাইওয়ে থানা পুলিশের এসআই দেলোয়ার হোসেন বলেন, নিহতদের লাশ এবং পিকআপটি উদ্ধার করা হয়েছে। আইনি পক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

এএ/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!