নির্বাচনী বৈতরণী পার হতেই প্রপাগান্ডা ছড়াচ্ছে বিএনপি-জামায়াত : আ জ ম নাছির

মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, ইউক্রেন-রাশিয়ার যুদ্ধের কারণে সারাবিশ্বে বর্তমানে অস্থিতিশীল পরিস্থিতি বিরাজমান। জ্বালানি তেল থেকে শুরু করে নিত্য ব্যবহার্য সকল পণ্যের মূল্য বৃদ্ধি পেয়েছে। আবার মিয়ানমারের অভ্যন্তরে বিচ্ছিন্নতাবাদী সংগঠনের সঙ্গে সেদেশের সেনা সরকারের সংঘর্ষ চলমান। এসব পরিস্থিতির প্রভাব বাংলাদেশেও পড়েছে। বিএনপি-জামায়াত সেই পরিস্থিতিকে ইস্যু বানিয়ে দেশব্যাপী সন্ত্রাস-নৈরাজ্য শুরু করেছে। দেশে সরকারবিরোধী নানা প্রপাগান্ডা এবং মানুষের মাঝে বিভেদ-বিভ্রান্তি ছড়াচ্ছে। তবে বিএনপি-জামায়াতের এই অপকর্ম রুখতে বাংলাদেশ আওয়ামী লীগের নেতাকর্মীরা সর্বদা প্রস্তুত। তারা জনগণকে ভুল বুঝিয়ে ধোকা দিয়ে নির্বাচনী বৈতরণী পার হতে চায়। তাদের সেই অপরাজনীতির দাঁতভাঙা জবাব দেওয়া হবে।

সোমবার (২৬ সেপ্টেম্বর) বিকালে নিউমার্কেট চত্বরে বিএনপি-জামায়াতের সন্ত্রাস-নৈরাজ্যের প্রতিবাদে আয়োজিত প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মহানগর শ্রমিক লীগ নেতা ও বিপনী বিতান দোকান কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম এ সমাবেশের আয়োজন করেন।

আরও পড়ুন : শিক্ষায় আমূল পরিবর্তনের নেপথ্যে প্রধানমন্ত্রীর দূরদর্শী নেতৃত্ব : আ জ ম নাছির

সমাবেশে বক্তব্য রাখেন জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সহসভাপতি শফর আলী, কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব, আলকরণ ওয়ার্ড যুবলীগ সভাপতি তারেক ইমতিয়াজ ইমতু, বেসিক ইউনিয়ন সমন্বয় পরিষদের সদস্য সচিব মিরন হোসেন মিলন, নুরুল আলম লেদু, হারুনুর রশিদ, শাহ আলম ভুঁইয়া, নাসির উদ্দিন পলাশ, ইয়ার উদ্দিন, মনির হোসেন, মো. সুমন, মো. শহীদ ও মো. খোরশেদ।

এছাড়া সমাবেশে সদরঘাট থানা ঘাট গুদাম শ্রমিক লীগ, বাকলিয়া থানা শ্রমিক লীগ, ১৭-১৮ ও ১৯ নম্বর বাকলিয়া ওয়ার্ড শ্রমিক লীগ, ছিন্নমূল সংগ্রাম পরিষদ, কোতোয়ালী থানা শ্রমিক লীগ, বিপনী বিতান দোকান কর্মচারী ইউনিয়নসহ সংশ্লিষ্ট সংগঠনের নেতাকর্মীরা অংশ নেয়।

এর আগে বের করা হয় বিক্ষোভ মিছিল। মিছিলটি চট্টগ্রাম রেলস্টেশন থেকে শুরু হয়ে নিউমার্কেট চত্বরে এসে শেষ হয়।

আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!