শিক্ষা অর্জনের পাশাপাশি শিক্ষার্থীদের ভালো মানুষ হতে হবে : আ জ ম নাছির

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, নতুন প্রজন্মকে বিশ্বসমাজের যোগ্য হিসেবে গড়ে উঠতে হলে শিক্ষা অর্জনের পাশাপাশি তাদেরকে ভালো মানুষ হয়ে উঠতে হবে। বিশ্বসমাজে দেশের প্রতিনিধিত্বকারী প্রজন্ম হয়ে উঠতে যে জিনিসটি অগ্রগণ্য সেটা হলো আমাদের জাতীয় পরিচয়।

মঙ্গলবার (১ মার্চ) দুপুরে এসএসসি ও এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। নগরের আগ্রাবাদের একটি কমিউনিটি সেন্টারে এ আয়োজন করে আর ডব্লিউ ওয়েলফেয়ার সোসাইটি।

আ জ ম নাছির বলেন, দুর্নীতিমুক্ত, অসাম্প্রদায়িক, বাঙালি চেতনাবোধে বিশ্বাসী প্রজন্ম গড়ে তুলতে হলে শুধু ভালো ছাত্র-ছাত্রী হলেই চলবে না, সকলকে দেশপ্রেমিক হতে হবে। শিক্ষার্থীদেরকে দুর্নীতিমুক্ত, অসাম্প্রদায়িক ও মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে সোনার বাংলাদেশ গড়ার শপথে বলীয়ান হতে হবে।

আরও পড়ুন: বস্ত্রদান মানবসেবার সঙ্গে সওয়াবেরও : আ জ ম নাছির উদ্দীন

কাউন্সিলর নাজমুল হক ডিউকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথর বক্তব্য রাখেন আওয়ামী যুবলীগের সাবেক প্রেসিডিয়াম মেম্বার মাহমুদুল হক, উত্তর আগ্রাবাদ ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি সৈয়দ জাকারিয়া, সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর জাহেদা বেগম পপি, আর ডব্লিউ ওয়েলফেয়ার সোসাইটির সহসভাপতি মো. নাজিম উদ্দিন, অভিভাবকদের পক্ষে সিনিয়র সাংবাদিক কাজী আবুল মনসুর ও এসজি গোলাপ।

পরে এসএসসি ও এইচএসসিতে উত্তীর্ণ ৩২০ জন শিক্ষার্থীকে সংবর্ধনা দেওয়া হয়।

এসি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!