বস্ত্রদান মানবসেবার সঙ্গে সওয়াবেরও : আ জ ম নাছির উদ্দীন

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, করোনার থাবা ও অভাবের কারণে অনেক মানুষের পক্ষে শীতের কাপড় কেনা সম্ভব হচ্ছে না। তাই দরিদ্র মানুষকে বস্ত্রদান করা হচ্ছে গুরুত্বপূর্ণ মানবসেবা। এটি সওয়াবের কাজও। বস্ত্রদানকারীকে আল্লাহতায়ালা জান্নাতের পোশাক দান করবেন।

মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) বিকালে উত্তর আগ্রাবাদ হাজীপাড়া এলাকায় মহানগর যুবলীগের সংগঠক শাহেদ হোসেন টিটুর উদ্যোগে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আরও পড়ুন: সরকার জনগণের জীবনমান উন্নয়নে কাজ করছে : আ জ ম নাছির উদ্দীন

আ জ ম নাছির উদ্দীন বলেন, দিনমজুর, ভ্যানচালক, ইজিবাইক চালক, পাথর শ্রমিক, চা শ্রমিকসহ সাধারণ কর্মজীবী এবং ছিন্নমূল মানুষেরা শীতের কাপড়ের অভাবে ঠাণ্ডায় কষ্ট পাচ্ছে। তাই সমাজের বিত্তবান ও মানবিক বোধসম্পন্ন মানুষদের দুর্দশাগ্রস্তদের পাশে দাঁড়ানো মানবিক দায়িত্ব। ব্যক্তি পর্যায়ের উদ্যোগের মাধ্যমেও শীতার্ত মানুষকে রক্ষা করা যায়। আজকের এই আয়োজন মানবিক ও প্রশংসনীয়।

শাহেদ হোসেন টিটুর সভাপতিত্বে ও মামুনুর রশীদ মামুনের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন ২৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি সৈয়দ জাকারিয়া, কাউন্সিলর নাজমুল হক ডিউক, সংরক্ষিত কাউন্সিলর জাহেদা বেগম পপি, আওয়ামী লীগ নেতা মাসুদ পারভেজ, মহানগর যুবলীগ সদস্য সাখাওয়াত হোসেন সাকু, তানভীর আহমেদ রিংকু, মো. জাহাঙ্গীর, ওয়াাহিদুল আলম শিমুল, মাকসুদুর রহমান মাসুদ এবং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা মো. আজিম।

আরও পড়ুন: বস্ত্রহীনকে বস্ত্র দান ইবাদতের সমান : আ জ ম নাছির উদ্দীন

আরও বক্তব্য রাখেন স্বেচ্ছাসেবক লীগ নেতা রুবেল আহমেদ বাবু, কৃষক লীগ নেতা সৈয়দ সাদ্দাম, মো. আশরাফ, ছাত্রলীগ নেতা ইয়াসিন আরাফাত বাপ্পী, ইকবাল হোসেন জিকু, জুঁই সুলতানা, সাবিহা সোলতানা, রাইসুল মাহমুদ, শ্রমিক লীগ নেতা শেখ মো.মহিউদ্দিন, তুহিন বাবু, মো. আশফাকুর রহমান, মো. ইমন ইমু, মো ওবায়দুর রহমান তুহিন, তৌহিদুল আলম, সাহাব উদ্দিন জুয়েল, আলিফ খান, আরিফুল ইসলাম ও রিপন বিশ্বাস।

আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!