আগামী নির্বাচনে জয়ী হতে এখন থেকেই নেতাকর্মীদের কাজ শুরুর আহ্বান আ জ ম নাছিরের

মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, ২০২৩ সালের শেষে জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হওয়ার সম্ভাবনা রয়েছে। এ অবস্থায় আগামী নির্বাচনে আওয়ামী লীগকে বিজয়ী করতে হলে দলের নেতাকর্মীদের এখন থেকে কাজ শুরু করতে হবে। আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের সকল স্তরের নেতাকর্মীদের জনমুখী কার্যক্রম নিয়ে মানুষের কাছে থাকতে হবে।

মঙ্গলবার (১৭ মে) দুপুরে চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার জিমনেশিয়াম হল চত্বরে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

আরও পড়ুন: রেমিট্যান্স যোদ্ধাদের সম্মাননা দেবে আওয়ামী লীগ : আ জ ম নাছির

চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে স্বেচ্ছাসেবক লীগ নেতা প্রকৌশলী মো. নুরুজ্জামানের ব্যবস্থাপনায় এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে অস্বচ্ছল তিনজন পুরুষকে তিনটি রিকশা, তিনজন নারীকে তিনটি সেলাইমেশিন এবং ৫০ জন ক্ষুদে শিক্ষার্থীকে শিক্ষাসামগ্রী বিতরণ করা হয়।

অনুষ্ঠানে আ জ ম নাছির বলেন, করোনা মহামারীর সময়ে আওয়ামী লীগের নিবেদিত নেতাকর্মীরা যেভাবে জীবন বাজি রেখে জনগণের কল্যাণে ঝাঁপিয়ে পড়েছিল এখন তাদেরকে একইভাবে আন্তরিকতার সঙ্গে কাজ করতে হবে। সাম্প্রতিক সময়ে মহানগর স্বেচ্ছাসেবক লীগ জনগণের কল্যাণে প্রশংসিত কাজ করে যাচ্ছে। নেতাকর্মীদের সাংগঠনিক ঐক্য ও নিবেদিত মানসিকতার কারণেই এই অর্জন সম্ভব হয়েছে। রাজনীতি মানে জনকল্যাণ। জনগণের পাশে থাকলে, জনগণের সেবা করলে, জনগণ সেই কাজের প্রতিদান দেবে। মনে রাখতে হবে, বাংলাদেশের উন্নয়ন অগ্রগতির ধারাকে সমুন্নত রাখতে হলে নির্বাচনে আমাদের বিজয়ের বিকল্প কিছু নেই। আর নির্বাচনে জয়ী হতে হলে একমাত্র চাবিকাঠি জনগণের হাতেই নিহিত রয়েছে। তাই জনগণের আস্থা অর্জন করার লক্ষ্য নিয়ে নেতাকর্মীদের মাঠে থাকতে হবে।

তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শিতা, বিচক্ষণতা, নিরলস শ্রম ও মেধার কারণে দেশে ঈর্ষণীয় উন্নয়ন সাধিত হয়েছে। শিক্ষা, চিকিৎসা, খাদ্য চাহিদা পূরণসহ মানব উন্নয়ন সূচকে আওয়ামী লীগ সরকারের সফলতা আজ বিশ্বব্যাপী প্রশংসিত হচ্ছে। সকল সেক্টরে সরকারের বাস্তবমুখী উন্নয়ন হয়েছে। সরকারের সফলতার গল্প বলে শেষ করা যাবে না।

আরও পড়ুন: চট্টগ্রামে আওয়ামী লীগের ৬০০ নেতার ঘরে ‘ভালোবাসার’ ঈদ উপহার গেল আ জ ম নাছিরের

মহানগর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি দেবাশীষ নাথ দেবুর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক মাসুদ খানের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আজিজুর রহমান আজিজ, সহসভাপতি মো. হেলাল উদ্দিন, সুজিত দাশ, মনোয়ার হোসেন মনি, আজাদ খান অভি, আবদুর রশিদ লোকমান, মিনহাজুল আবেদীন সায়েম, যুগ্ম সাধারণ সম্পাদক মো. সাইফুদ্দিন, আবদুল্লাহ আল মামুন, সাংগঠনিক সম্পাদক মো. সালাউদ্দিন ও দেবাশীষ আচার্য্য।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন হায়দার আলী, আসিফ উল্লাহ হামিদী, সাহাবুদ্দিন খালেদ সাইফু, অভ্র ঘোষ, রুবেল আহমেদ বাবু, গোলামুর রহমান মিশু, সোহেল ইসমাইল, রবিউল হাসান, মনির উল্লাহ খান, আমজাদ খান, আবু বক্কর, সাইফুর রহমান ভূঁইয়া, আয়মন মুন্না, সাইদ, সামির, রিফাত ও রাজভীর আকাশ।

আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!