আবারও একসঙ্গে রাজ-পরী

আবারও একসঙ্গে হলেন ঢাকাই সিনেমার আলোচিত জুটি চিত্রনায়িকা পরীমণি ও চিত্রনায়ক শরিফুল রাজ। একমাত্র ছেলে শাহীম মুহাম্মদ রাজ্যর জন্মদিনে একসঙ্গে দেখা গেল এই জুটিকে।

পরীমণি-রাজের ছেলের প্রথম জন্মবার্ষিকী উদযাপন করেছে টিএম ফিল্মস। যেখানে উপস্থিত ছিলেন গায়ক, সুরকার, সংগীত পরিচালক ও গানবাংলা টেলিভিশনের প্রধান নির্বাহী কৌশিক হোসেন তাপস এবং তাঁর স্ত্রী টিএম ফিল্মসের চেয়ারপারসন ফারজানা মুন্নি।

সেখানেই সন্তান রাজ্যকে নিয়ে হাজির হন রাজ-পরী। বেশ উপভোগ্য সময়ই কাটিয়েছেন এ দম্পতি।

আরও পড়ুন : ভাঙল সংসার, মধ্যরাতে রাজকে বিদায় দিলেন পরীমনি

এদিকে নিজের ফেসবুক পেজে পরীমণি-শরিফুল রাজের বেশ কয়েকটি ছবি দিয়েছেন তাপস। যেখানে একটি ছবিতে রাজকে জড়িয়ে ধরতে দেখা গেছে পরীমণিকে। অপর এক ভিডিওতে দেখা গেছে, সন্তানকে কোলে নিয়ে রাজের পাশে বসে গান গাইছেন পরী। এরপর রাজ্যকে নিয়ে জন্মদিনের কেকও কেটেছেন।

তাঁদের এই খুনসুটি ভক্তরাও বেশ উপভোগ করেছেন। দুজনকে ফের একসঙ্গে দেখে সবাই মনে করছেন, সব বিতর্ককে পাশ কাটিয়ে ছেলের টানে আবারও মিলে গেলেন রাজ-পরীমণি।

প্রসঙ্গত, গত ২০ মে পরীমণিকে রেখে নিজের সব জিনিসপত্র নিয়ে বাসা থেকে বেরিয়ে যান রাজ। এরপর ২৯ মে রাতে রাজের ফেসবুক আইডি থেকে রাজ ও তিন অভিনেত্রীর ব্যক্তিগত কিছু ছবি ও ভিডিও ফাঁস হয়। তারপর থেকে দুজনের সম্পর্কে অবনতি ঘটতে ।

এরই মাঝে রাজ্যর প্রথম জন্মদিন উদযাপন করেন পরী। সেখানে দেখা মেলেনি রাজের। এরপর ভক্তরা ধরে নেন, আর বোধ হয় একসঙ্গে দেখা মিলছে না এই দম্পতির। সেই গুঞ্জনে পানি ঢেলে ফের একত্রিত হলেন রাজ-পরীমণি।

আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!