আলো ছড়িয়ে বিদায় নিলেন ইউএনও রুহুল আমিন

হাটহাজারী উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রুহুল আমিন বিদায়ের কয়েকঘন্টা আগে মনাই ত্রিপুরা পাড়া ও সোনাই ত্রিপুরা শিক্ষার্থীদের হাতে শিক্ষাবৃত্তি ও শিক্ষা উপকরণ তুলে দিলেন।

রোববার (১১ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে মনাই ত্রিপুরা পাড়া ও সোনাই ত্রিপুরা পাড়ায় শেষবারের মতো পরিদর্শন করে তিনি ১৫১ জন শিক্ষার্থীর হাতে শিক্ষাবৃত্তি ও শিক্ষা উপকরণ তুলে দেন।

রুহুল আমিন হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে দায়িত্ব নেওয়ার পর পাড়াগুলোর দুরাবস্থার খবর নেন। তার প্রথম পদক্ষেপেই পাল্টে যায় ত্রিপুরা পাড়া। অবহেলিত শিশুদের মাঝে ছড়িয়ে পড়ে শিক্ষার আলো।

জানতে চাইলে মো. রুহুল আমিন আলোকিত চট্টগ্রামকে বলেন, ‘দুই বছর আগে পরিশ্রম শুরু করেছিলাম এই দুই পল্লীতে। সাধ্যমত শিক্ষা ও যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন করেছি। শেষ দিন দায়িত্ব হস্তান্তরের আগে আজ (রোববার) দুই পল্লীর ১৫১ জন শিক্ষার্থীর হাতে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে শিক্ষাবৃত্তি তুলে দিলাম।’

সিএম

1 মন্তব্য
  1. হালদা নদীর জলজ প্রাণ বৈচিত্র্য রক্ষায় তিনি যে দিনরাত পরিশ্রম করেছন তা এখানকার মানুষ ও আমার মতো হালদা পরিবেশ প্রেমীরা চিরদিন মনে রাখবে। আমরা তাঁর সর্বাঙ্গীণ কল্যাণ কামনা করি।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm