হাতুড়িপেটায় যুবক খুন—রক্তাক্ত ৪ জন হাসপাতালে

বাঁশখালীতে জায়গার বিরোধকে কেন্দ্র করে প্রকাশ্য ছুরিকাঘাত ও হাতুড়িপেটায় এক যুবক নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন আরও ৪ জন।

বুধবার (২০ অক্টোবর) দুপুর ২টায় বাঁশখালী প্রধান সড়কের মনছুরিয়া বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

গুরুতর আহত ৪ জনকে বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে উন্নত চিকিৎিসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহত যুবকের নাম আব্দুল খালেক (৩৫)। তিনি বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলার যুগ্ম সম্পাদক ছিলেন।

Yakub Group

আহতরা হলেন- সোলতান মাহমুদ টিপু (৩৮), মো. কামাল উদ্দিন (৫০), মনজুর (৪৫) ও বাহাদুর(২৭)। তাঁদের প্রত্যেকের বাড়ি বাঁশখালী পৌরসভার দক্ষিণ জলদী গ্রামের রঙ্গিয়াঘোনা এলাকায়।

আরও পড়ুন : ‘বন্দুকযুদ্ধ’—র‌্যাবের ওপর হামলাকারী ‘আলম ডাকাত’ নিহত

স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত আব্দুল খালেক রাজনীতির পাশাপাশি একটি ওষুধ কোম্পানির এমআর হিসেবে চাকরি করতেন এবং বালুমহাল ব্যবসায় জড়িত ছিলেন। তার সঙ্গে শীলকূপ আশিঘরপাড়া এলাকার বালুমহাল ও পৈত্রিক সম্পত্তি নিয়ে স্থানীয় কিছু যুবক এবং চাচা কাছিম আলীর ছেলেদের বিরোধ চলছিল দীর্ঘদিন। এর আগে কয়েকদফা মারামারির ঘটনাও ঘটে।

আজ (বুধবার) বেলা ১২টায় চাচা কাছিম আলীর ছেলেদের সঙ্গে রঙ্গিয়াঘোনা এলাকায় আব্দুল খালেকের হাতাহাতি ও ধাক্কাধাক্কির ঘটনা ঘটে। ঘটনার দুই ঘণ্টা পর মনছুরিয়া বাজার এলাকায় আব্দুল খালেক ও তাঁর চাচা সোলতান মাহমুদ টিপু গেলে ওৎ পেতে থাকা সন্ত্রাসীরা তাদের ছুরিকাঘাত ও হাতুড়ি দিয়ে পিটিয়ে মারাত্মক আহত করে পালিয়ে যায়।

বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামাল উদ্দিন আলোকিত চট্টগ্রামকে বলেন, দীর্ঘদিনের জায়গার বিরোধকে কেন্দ্র করে হতাহতের ঘটনা ঘটেছে। অভিযুক্তদের ধরতে অভিযান চলছে। তাদের দ্রুত আইনের আওতায় আনা হবে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

উজ্জ্বল/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm