‘রক্তাক্ত লাশ’ সাতকানিয়ায় নিজ ঘরেই, হত্যা—আত্মহত্যায় দুলছে

চট্টগ্রামের সাতকানিয়ায় নিজ ঘরের ভেতর থেকে এক ব্যবসায়ীর রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২৫ আগস্ট) রাতে উপজেলার খাগরিয়া ইউনিয়ের ৬ নম্বর ওয়ার্ডের মাইজপাড়া এলাকার নিজ ঘর থেকে লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত ব্যবসায়ী মনছফ আলী (৪৫) ওই এলাকার মৃত এনু মিয়ার ছেলে। তিনি চট্টগ্রাম শহরের বিভিন্ন হোটেলে চাপাতা সাপ্লাইয়ের ব্যবসা করেতন। প্রাথমিকভাবে এটি আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে।

আরও পড়ুন: লাশ নিয়ে টানাটানি—ধাত্রীর ভুলে মা ও নবজাতকের মৃত্যু

রাতে খবর পেয়ে সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাকারিয়া রহমান জিকু, থানার ওসি মো. আনোয়ার হোসেনসহ সিআইডি ইউনিট ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

নিহতের ছোট ভাই মুহাম্মদ হোসেন জানান, মঙ্গলবার (২৪ আগস্ট) রাতের খাবার খেয়ে স্বাভাবিকভাবে ঘুমাতে যান বড় ভাই মনছফ আলী। তিনি রুমের ভেতর থেকে দরজা বন্ধ করে ঘুমিয়ে ছিলেন।

বুধবার দুপুর পর্যন্ত ঘুম থেকে না উঠায় পরিবারের লোকজন দরজা ভেঙে ভেতরে ঢুকলে ভাইয়ের গলাকাটা মরদেহ দেখতে পেয়ে স্থানীয় পুলিশকে খবর দেন। রাতে পুলিশ ঘটনাস্থলে এসে রক্তাক্ত লাশ উদ্ধার করেন। লাশের পাশ থেকে একটি দা পাওয়া গেছে।

উপজেলার খাগরিয়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সদস্য মোহাম্মদ ফোরকান জানান, এটি আত্মহত্যার ঘটনা হতে পারে।

আরও পড়ুন: চট্টগ্রাম ফিরছেন আফগানে আটকে পড়া এশিয়ান ইউনিভার্সিটির ১৬০ ছাত্রী

সাতকানিয়া থানার পরিদর্শক (তদন্ত) সুজন কুমার দে বলেন, খবর পেয়ে রাতে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করেছে। প্রাথমিকভাবে লাশ ও ঘটনাস্থল দেখে আত্মহত্যার ঘটনা বলে ধারণা করা হচ্ছে। বৃহস্পতিবার (২৬ আগস্ট) ময়নাতদন্তের জন্য লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পেলে বিস্তারিত জানা যাবে।

এব্যাপারে থানায় নিহতের ভাই বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেছেন।

দিদার/এসকে

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm