‘ভয়’—চট্টগ্রামে হঠাৎ বেড়ে গেছে করোনা রোগী

একদিনের ব্যবধানে চট্টগ্রামে করোনায় দেখা গেছে ‘উল্টো’ চিত্র। হঠাৎ দ্বিগুণ হয়েছে শনাক্ত ও মৃত্যু। গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে মারা গেছে ২ করোনা জন। আগের দিন মারা যায় ১ জন। অপরদিকে গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে শনাক্ত হয়েছে ১১২ জন। অথচ একদিন আগেও এ সংখ্যা ছিল ৫৭।

চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় নতুন করে ১১২ জন করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার মধ্য দিয়ে জেলায় মোট শনাক্তের সংখ্যা দাঁড়ালো ১ লাখ এক হাজার ১৩১ জনে। আর মৃতের সংখ্যা দাঁড়ালো ১ হাজার ২৭৯ জনে।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) সকালে চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনে জানা যায়, গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামের বিভিন্ন ল্যাবে ১ হাজার ৭৫৩ জনের নমুনা পরীক্ষায় ১১২ জনের দেহে করোনার জীবাণু শনাক্ত হয়। এদের মধ্যে নগরের ৭৬ জন ও উপজেলার ৩৬ জন।

আরও পড়ুন: চট্টগ্রামে করোনা : শনাক্ত কমেছে, আহাজারিও

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ১৭ জন, ফৌজদারহাট বিআইটিআইডি ল্যাবে ১৫ জন, চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ৪৭ জন, চট্টগ্রাম ভেটেরিনারি ইউনিভার্সিটি ল্যাবে ১৯ জন, ইমপেরিয়াল হাসপাতাল ল্যাবে ১ জন ও শেভরন হাসপাতাল ল্যাবে ১ জনের শরীরে করোনার সংক্রমণ শনাক্ত হয়।

Yakub Group

এছাড়া চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ১ জন, মেডিকেল সেন্টার হাসপাতাল ল্যাবে ১ জন, ইপিক হেলথ কেয়ার ল্যাবে ৯ জন ও অ্যান্টিজেন টেস্টে ১ জনের শরীরে করোনার সংক্রমণ শনাক্ত হয়। চট্টগ্রামে এ পর্যন্ত করোনা শনাক্তের মধ্যে চট্টগ্রাম নগরের বাসিন্দা ৭৩ হাজার ২৯৪ জন। বাকি ২৭ হাজার ৮৩৭ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা।

এসি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm