বন্ধুকে হত্যা—রাজপথে শিক্ষার্থীরা

সড়কে হত্যা বন্ধে কঠোর আইন তৈরি করে তার কঠোর বাস্তবায়নের দাবিতে মানবন্ধন করেছে গত ৭ মে সড়ক দুর্ঘটনায় নিহত ইমন দাশ (২৫) এর বন্ধু ও অভিভাবকরা।

সোমবার (১৭ মে) সকাল ১১ টায় নগরের প্রেস ক্লাব চত্বরে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানবন্ধনে বক্তারা বলেন, সড়কে মৃত্যু হত্যারই অংশ। যারা রাস্তায় দ্রুত গতিতে গাড়ি চালায় প্রশাসনের উচিত তাদের শাস্তির ব্যবস্থা করা। আজ ইমনের মতো ছেলে প্রাণ হারালো। কাল আরও একজনের হারাবে। হারানোর বেদনা তারাই বুঝে যাদের স্বজন হারায়। তাই প্রশাসনের কাছে অনুরোধ, লাইন্সেন বিহীন যানবাহন ও ড্রাইভারদের আইনের আওতায় আনা হোক।

এতে উপস্থিত ছিলেন বাংলাদেশ পরিবেশ ফোরামের সভাপতি ইদ্রিস আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক আলীউর রহমান, বাংলাদেশ বৈদিক পরিষদের সাধারণ সম্পাদক রাজীব দে, বাংলাদেশ সহকারী কলেজ শিক্ষক সমিতির সভাপতি ডা. মোজাহেরুল আলম, সহকারী কলেক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক প্রদীপ কুমার দাশ, ডা. ফজলুল হাফেজ ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক মনোজ কুমার দেব, কাউন্সিলর শৈবাল দাশ সুমন, জহুরলাল হাজারী, রুমকি সেনগুপ্তসহ নিহতের পরিবারের সদস্য ও নিহত ইমনের বন্ধু মো. শহীদ, বিজয় সেনগুপ্ত, সাগরময় আচার্য্য, অর্পিতা দাশ, অন্তু ধরসহ অন্যরা।

Yakub Group

উল্লেখ্য, গত ৭ই মে সন্ধ্যায় চান্দগাঁও থানার স্বাধীনতা কমপ্লেক্সের সামনে বাস ও লেগুনার সংঘর্ষে মৃত্যু হয় মেধাধী ছাত্র ইমনের। চীনের একটি বিশ্ববিদ্যালয়ের অনলাইনে ইলেক্ট্রনিকস অ্যান্ড ইলেকট্রিকাল ইঞ্জিনিয়ার বিভাগের শেষ বর্ষের ইমন।

আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm