বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ নিয়ে মহসিন কলেজে ছাত্রলীগের সেমিনার

‘জাতীয় চার নেতা হত্যাকাণ্ড : বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী ষড়যন্ত্র’ শীর্ষক সেমিনারের আয়োজন করেছে মহসিন কলেজ ছাত্রলীগ। সোমবার (৮ নভেম্বর) মহসিন কলেজের হলরুমে এ আয়োজন করা হয়।

সেমিনারে প্রধান অতিথি ছিলেন সরকারি হাজী মুহাম্মদ মহসিন কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. কামরুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন মহসিন কলেজের উপাধ্যক্ষ প্রফেসর মো. ইলিয়াছ। মুখ্য আলোচকের বক্তব্য রাখেন শিক্ষক পরিষদের সম্পাদক মো. আবুল বাসার।

বক্তারা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জাতীয় চার নেতার আত্মত্যাগ জাতি যুগ যুগ ধরে স্মরণ করবে। বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার জীবন ও দর্শন থেকে শিক্ষা নিয়ে নতুন প্রজন্মকে সাম্প্রদায়িক অপশক্তি প্রতিরোধের আহ্বান জানান বক্তারা।

মহসিন কলেজ ছাত্রলীগ নেতা আনোয়ার হোসেন পলাশের সভাপতিত্বে এবং মহসিন কলেজ ছাত্রলীগ মায়মুন উদ্দীন মামুনের সঞ্চালনায় সেমিনারে বক্তারা আরো বলেন, বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতাকে হত্যার মধ্যদিয়ে দেশে যে শূন্যতা সৃষ্টি হয়েছে তা হাজার বছরেও কাটিয়ে ওঠার মতো নয়।

আরও পড়ুন: মহসিন কলেজ ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মহসিন কলেজ ছাত্রলীগ নেতা হারুন অর রশীদ হৃদয়, এম ইউ সোহেল, মিনহাজ তালুকদার, আনোয়ার আজিম শাহিন, সাজ্জাদ হোসেন বাপ্পি, নাজিম উদ্দিন, মনির চৌধুরী, শিমলা তম্বি, দোলন বড়ুয়া, আব্দুস সোবহান, মো. হাবিব, এরশাদুল করিম, মু. সাকিব, শাখাওয়াত হোসেন রাব্বি, তৌহিদুল হক কাইসার, হাবিবুর রহমান সুজন, আবির উদ্দিন কবির, সাদ্দাম হোসেন, অনিক আহমেদ, রবিউল হাসান, নুরুউদ্দিন ফয়সাল, ইমরান হোসেন ইমন, রেজাউল করিম, যুবরাজ দাশ, এইচএম জাহিদ, আরিফুল ইসলাম, আনিকা সুলতানা, আরিফ উল্লাহ ওয়াহিদী, সোহেল তানভীর, লায়লা সিকদার লিপি, আবির হোসেন, ছরওয়ার জামান, আহমেদ সাজ্জাদ রোবন, মোরশেদুল আলম রাহা, মেহেদী হাসান তানভীর, সাদমান হাফিজ, সাজিদুল করিম সাজিদ, ইয়াসিন আরাফাত, শেখ আবদুল আজিজ ও আয়াস মাহামুদ।

এসি
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm