পটিয়ার এমন কোনো জনপথ নেই যেখানে উন্নয়নের ছোঁয়া লাগেনি : হুইপ সামশুল হক চৌধুরী

জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরী বলেছেন, উন্নয়নের জোয়ারে ভাসছে পটিয়া। প্রধানমন্ত্রী শেখ হাসিনা পটিয়ার মানুষকে ভালবাসেন বলেই এ পর্যন্ত পাঁচ হাজার কোটি টাকা দিয়েছে পটিয়ার জনপথ পাল্টে দিতে। তাই পটিয়ার এমন কোনো জনপথ নেই যেখানে বর্তমান সরকারের উন্নয়নের ছোঁয়া লাগেনি।

পটিয়ার বেলখাইন একতা ফুটন্ত ক্লাব সংযোগ সড়কের আনুষ্ঠানিক উদ্বোধনকালে এ মন্তব্য করেন চট্টগ্রাম ১২ আসন পটিয়ার সংসদ সদস্য শামসুল হক চৌধুরী। এসময় তিনি বলেন, পটিয়ার অজপাড়া গাঁ এখন সাজছে শহরের আদলে। পটিয়ার উন্নয়ন দেখে ষড়যন্ত্র শুরু করছে উল্লেখ করে হুইপ বলেন, কোনো অপশক্তি দমাতে পারবে না পটিয়ার উন্নয়নকে।

আরও পড়ুন: বসুন্ধরা গ্রুপের বিরুদ্ধে ৫০০ কোটি টাকার মামলা—হুইপের

হুইপ আরও বলেন, বেলখাইন একতা ফুটন্ত ক্লাব এলাকার মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। এভাবে সব সংগঠন এগিয়ে আসলে কোথায় অবহেলিত আছে অন্তত নজরে আসে জনপ্রতিনিধিদের। বেলখাইন গ্রাম বহুদিন ধরে অবহেলিত ছিল। এখন উন্নয়ন শুরু হয়েছে এই গ্রামেও।

বেলখাইন একতা ফুটন্ত ক্লাব সংযোগ সড়কের সাড়ে ১২শ ফুট আরসিসি দিয়ে উন্নীতকরণ হয়েছে। আরও ৯৭০ ফুট উন্নীতকরণের জন্য দশ লাখ টাকা বরাদ্দ ঘোষণা করা হয়েছে। অচিরেই পুরো রাস্তা আরসিসি হলে পাল্টে যাবে অবহেলিত এই গ্রামের জনপথও।

এসময় উপস্থিত ছিলেন পটিয়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি আ ক ম শামসুজ্জামান চৌধুরী, বরলিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহীনুল ইসলাম সানু, বরলিয়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি চন্দন বড়ুয়া, সাধারণ সম্পাদক ইউনুস তালুকদার, বেলখাইন এক নম্বর ওয়ার্ড মেম্বার নুরুল কবীর চৌধুরী, বেলখাইন একতা ফুটন্ত ক্লাব সভাপতি জিকো বড়ুয়া মামুন, সিনিয়র সহসভাপতি সুজন বড়ুয়া, সাধারণ সম্পাদক গাজী এয়াকুব আলী শিপন, যুগ্ম সাধারণ সম্পাদক গাজী মোহাম্মদ নুর সাগর ও রনি বড়ুয়া।

এসি
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm