তরুণ সংঘের মাঠে তরুণ খুন, নেপথ্যে মিলাদুন্নবীর টাকা

নগরের খুলশী এলাকায় প্রতিপক্ষের ছুরিকাঘাতে মো. হানিফ (২২) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন নিহতের বড় ভাই অনিক (২৪)। তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন।

সোমবার (৮ নভেম্বর) বিকাল ৫টার সময় রেলওয়ে আমবাগান তরুণ সংঘের মাঠে এ ঘটনা ঘটে।

নিহত হানিফ ও আহত অনিক আমবাগান মাসুদ কলোনির মো. আলাউদ্দিনের ছেলে।

আরও পড়ুন: শিক্ষিকা স্ত্রীকে খুন করে ফাঁসিতে ঝুলতে হবে রিন্টুকে

বিষয়টি নিশ্চিত করে পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক নূরুল আলম আশেক আলোকিত চট্টগ্রামকে বলেন, আজ (সোমবার) ছুরিকাঘাতে গুরুতর আহত দুজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে আসা হয়। এরপর কর্তব্যরত চিকিৎসক হানিফ নামের একজনকে মৃত ঘোষণা করেন। অপরজন হাসপাতালে চিকিৎসাধীন। নিহতের লাশ মর্গে পাঠানো হয়েছে।

যোগাযোগ করা হলে খুলশী থানার ওসি তদন্ত মো. শহিদুর রহমান বলেন, তরুণ সংঘের আধিপত্য বিস্তার নিয়ে নিহত হানিফের সঙ্গে স্থানীয় যুবক সোহাগ, হানিফ, সোহেলের মধ্যে দীর্ঘদিন বিরোধ চলছিল। কয়েকদিন আগে সংগঠনের পক্ষ থেকে ঈদে মিলাদুন্নবীর আয়োজন করা হয়। পরবর্তীতে অবশিষ্ট টাকার ভাগবাটোয়ারা নিয়ে দুপক্ষের দ্বন্দ্ব হয়। একপর্যায়ে হানিফ ও অনিককে ছুরিকাঘাত করে পালিয়ে যায় তারা।

তিনি আরও বলেন, স্থানীয়রা গুরুতর আহত দুজনকে উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক হানিফকে মৃত ঘোষণা করেন। অনিক হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এএইচ/আরবি

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm