‘বাদল ভাইয়ের আমলে আমরা শান্তিতে ছিলাম’

দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহসভাপতি এসএম আবুল কালাম বলেছেন, বাদল ভাইয়ের আমলে আমরা শান্তিতে ছিলাম। এখন কি সেই শান্তি আছে? নেই কেন? সেই শান্তি গেল কই? এখন একটি টিউবওয়েলের জন্য ৫০ হাজার টাকা দিতে হচ্ছে।

চট্টগ্রাম-৮ আসনের প্রয়াত সাংসদ বীর মুক্তিযোদ্ধা মঈন উদ্দিন খান বাদলের স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শনিবার (৪ ডিসেম্বর) বিকেলে উপজেলা বিআরডিবি প্রশিক্ষণ হলরুমে নাগরিক কমিটির ব্যানারে এ স্মরণসভার আয়োজন করা হয়।

আরও পড়ুন: শান্তির জনপদে সন্ত্রাস চলবে না : ফজলে করিম চৌধুরী

এসএম আবুল কালাম বলেন, বাদল ভাই দেখিয়ে দিয়েছেন, কীভাবে নিরপেক্ষ থেকে রাজনীতি করা যায়। এখন ইউনিয়ন পরিষদ নির্বাচনেও বাণিজ্য হচ্ছে। বোয়ালখালী আওয়ামী রাজনীতিকে সুস্থ ধারায় ফিরিয়ে আনতে বাদল ভাইয়ের পথ অনুসরণ করে আমৃত্যু কাজ করে যাব।

নাগরিক কমিটির আহ্বায়ক আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা আহমদ হোসাইনের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগ নেতা মো. সেলিম উদ্দিনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাসদ কেন্দ্রীয় কমিটির সহসভাপতি অ্যাডভোকেট আবু মোহাম্মদ হাসেম, সৈয়দুল আলম, মহানগর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো. নুরুল ইসলাম, প্রয়াত সাংসদ বাদলের স্ত্রী সেলিনা খান, উত্তর জেলা জাসদ সভাপতি ভানু রঞ্জন চক্রবর্তী, বীর মুক্তিযোদ্ধা হামিদুল হক সিকদার, পৌর আওয়ামী লীগের সহসভাপতি এমএস আলম, ইউছুপ মাস্টার এবং উপজেলা জাসদের সাধারণ সম্পাদক ওবাইদুল হক।

মাসুদ/আলোকিত চট্টগ্রাম

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm