আনোয়ারায় বিএনপির সমাবেশ পণ্ড

আনোয়ারায় পুলিশের বাধায় উপজেলা বিএনপির সমাবেশ পণ্ড হয়ে গেছে। সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে নিয়ে চিকিৎসার দাবিতে এ সমাবেশের আয়োজন করা হয়।

কেন্দ্রীয় বিএনপির কর্মসূচির অংশ হিসেবে সোমবার (২২ নভেম্বর) বিকালে বন্দর কমিউনিটি সেন্টারে উপজেলা বিএনপির আয়োজনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশ শুরুর আগে থেকে পুলিশ উপস্থিত হয়ে নেতাকর্মীদের জড়ো না হতে অনুরোধ করেন। পরে সমাবেশের ব্যানার কেড়ে নেওয়া হয়।

আরও পড়ুন : বিএনপিতে বাবা—যুবলীগে ছেলে, নেতার আড়ালে সন্ত্রাসী সুজন

দক্ষিণ জেলা বিএনপির সাবেক সমাজকল্যাণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান আবুল কালাম আবুর সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য হুমায়ন কবির চৌধুরী আনছার, ভিপি মোজাম্মেল হক, দক্ষিণ জেলা যুবদলের সভাপতি মো. শাহজাহান, যুগ্ম সম্পাদক মঞ্জুর আলম মঞ্জু, দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক দলের সহসম্পাদক আমিনুল হক আমিনসহ উপজেলা বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীরা।

সাবেক চেয়ারম্যান আবুল কালাম আবু বলেন, দলের কেন্দ্রীয় কমিটির কর্মসূচির অংশ হিসেবে আনোয়ারা উপজেলা বিএনপি সমাবেশের আয়োজন করে। কিন্তু সমাবেশ শুরুর সঙ্গে সঙ্গে পুলিশ নানা অজুহাতে আমাদের ব্যানার কেড়ে নিয়ে সমাবেশ পণ্ড করে দেয়। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

এ প্রসঙ্গে কর্ণফুলী থানার বন্দর পুলিশ ফাঁড়ির সহকারী পুলিশ পরিদর্শক চন্দন আলোকিত চট্টগ্রামকে বলেন, পুলিশ সমাবেশে কোনো বাধা দেয়নি। ৩০ মিনিট পর সমাবেশ ও মিছিল করার জন্য অনুরোধ করলেও তারা তা মেনে নেননি।

ইমরান/ডিসি
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm