৪ শিশুর লাশ ভাসছিল পানিতে, চকরিয়া-পেকুয়ায়

কক্সবাজারের চকরিয়া ও পেকুয়ায় বন্যার পানিতে ভেসে যাওয়া ভাই-বোনসহ চার শিশুর লাশ উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (১০ আগস্ট) সকালে চকরিয়ার বদরখালী থেকে এক শিশুর এবং পেকুয়ার উজানটিয়া থেকে ভাই-বোনসহ তিন শিশুর লাশ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- চকরিয়ার বদরখালী ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ডের ভেরুয়াখালীপাড়ার মো. এমরানের ছেলে মো. জিশান (৯), পেকুয়া উপজেলার উজানটিয়া ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের নুরুল আলমের মেয়ে তাহিদা বেগম (১০), ছেলে আমির হোছাইন (৭) ও ছাবের আহমদের মেয়ে হুমাইয়া বেগম (৮)।

আরও পড়ুন: চকরিয়ায় ৬ লাশ—আমৃত্যু জেলেই থাকতে হবে সেই ঘাতক চালককে

উজানটিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তোফাজ্জল করিম নিহতদের পরিবারের বরাত দিয়ে বলেন, বুধবার বিকেলে তিন শিশু পাশের সাহেবখালী খালে মাছ ধরা দেখতে যায়। সেখান থেকে তারা পাশে ফুফুর বাড়ি যায়। ফেরার পথে সাহেবখালী খালে পড়ে তারা নিখোঁজ হয়। আজ বৃহস্পতিবার সকাল ৭টার দিকে একই খাল থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। নিহত তিন শিশুর মধ্যে তাহমিদা ও আমির হোছাইন আপন ভাই-বোন।

এদিকে চকরিয়া উপজেলার বদরখালীতে বুধবার সকালে বন্যার পানিতে খেলা করছিল ১০ বছর বয়সি মো. জিশান। একপর্যায়ে সে পানিতে ভেসে যায়। অনেক খোঁজাখুঁজির পর আজ সকালে গোয়াখালী থেকে তার মরদেহ উদ্ধার করে স্থানীয় লোকজন।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন বদরখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুরে হোসাইন আরিফ।

যোগাযোগ করা হলে চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদ ও পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওমর হায়দার বলেন, নিহত শিশুদের লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এমকেডি/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!