হোঁচট খেয়ে পড়ে যাওয়া তরুণীর ওপর দিয়ে গেল ট্রেন, এরপর…

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ট্রেনের নিচে পড়েও অলৌকিকভাবে বেঁচে গেছেন লিজা (১৯) নামে এক তরুণী। লিজা আখাউড়া উপজেলার বড়কুড়িপাইকা গ্রামের লিটন ভূঁইয়ার মেয়ে

শুক্রবার (২২ জুলাই) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে আখাউড়া উপজেলা সদরের তিতাস রেল সেতুতে এ ঘটনা ঘটে।

ঘটনাস্থলে উপস্থিত আমজাদ ভূঁইয়া নামে এক তরুণ এ ঘটনার একটি ভিডিও করেন। ৮ সেকেন্ডের ভিডিওটি ফেসবুকে আপলোড করতেই ভাইরাল হয়ে যায়।

ভিডিওতে দেখা যায়, রেল সেতুর ওপর বোরকা পরা এক তরুণী শুয়ে আছেন। তাঁর উপর দিয়ে নোয়াখালীগামী আন্তঃনগর উপকূল এক্সপ্রেস ট্রেন চলে যায়। তবে তিনি ট্রেনের নিচে শুয়ে থাকলেও মাথা তুলেননি। ট্রেন চলে যাওয়ার পর আশপাশের লোকেরা তাকে বেহুশ অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যায় তিতাস রেল সেতুতে দাঁড়িয়ে নদীর পানি দেখছিলেন ওই তরুণীসহ তিনজন। এ সময় নোয়াখালীগামী আন্তঃনগর উপকূল এক্সপ্রেস ট্রেন চলে এলে তিনজন নিরাপদ স্থানে সরে যাওয়ার জন্য সেতু অতিক্রম করার চেষ্টা করে। দুজন সেতু পার হতে পারলেও ওই তরুণী হোঁচট খেয়ে ট্রেনের নিচে পড়ে যায়। তবে তিনি শুয়ে পড়ার কারণে তার কোনো ক্ষতি হয়নি। তিনি অক্ষত থাকলেও অচেতন হয়ে পড়ায় তাকে উদ্ধার করে আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। ঘটনার পর তিনি মানসিকভাবে বিপর্যস্ত বলে জানা গেছে।

এ বিষয়ে ওই তরুণী কিংবা তার পরিবারের কেউ সাংবাদিকের সঙ্গে কথা বলতে রাজি হননি।

সিএম/আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!