হাজী আলিম উদ্দিন স্কুল এন্ড কলেজে নানা আয়োজন

কর্ণফুলী উপজেলার খোয়াজ নগর এলাকার হাজী আলিম উদ্দিন স্কুল এন্ড কলেজে বিজয় উৎসব, বার্ষিক পরীক্ষার ফল প্রকাশ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

রোববার (৩১ ডিসেম্বর) স্কুল প্রাঙ্গণে দিনব্যাপী এ আয়োজন করা হয়।

স্কুলের প্রতিষ্ঠাতা ইঞ্জিনিয়ার ইসলাম আহমেদের সভাপতিত্ব অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের সচিব প্রফেসর নারায়ণ চন্দ্র নাথ। বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের বিদ্যালয় পরিদর্শক ড. বিপ্লব গাঙ্গুলি।

বক্তব্য দেন প্রধান অতিথি প্রফেসর নারায়ণ চন্দ্র নাথ বলেন, আজকের শিশু আগামী দিনের ভবিষ্যৎ। একটা শিশুকে সঠিক মূল্যায়নে শিক্ষা দেওয়া প্রয়োজন। এ শিশুই সঠিক শিক্ষা, কাজ ও অভিজ্ঞতার মাধ্যমে আগামী দিনের ভবিষ্যৎ হবে।

সমাপনী বক্তব্যে প্রতিষ্ঠাতা ইঞ্জিনিয়ার ইসলাম আহমেদ বলেন, হাজী আলিম উদ্দিন স্কুল এন্ড কলেজকে পাঠদানের অনুমতি দেওয়ার জন্য সচিব প্রফেসর নারায়ণ চন্দ্র নাথ ও পরিদর্শক ড. বিপ্লব গাঙ্গুলিকে বিশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করছি । এ স্কুলকে এগিয়ে নিতে আগামীতেও আপনাদের সহযোগিতা চাই। এছাড়া শিক্ষক ও অভিভাবকদের সহযোগিতা প্রয়োজন।

এর আগে সকালে জাতীয় সঙ্গীতের মাধ্যমে পতাকা উত্তোলন ও উদ্বোধনী অনুষ্ঠানের মাধ্যমে অনুষ্ঠানের শুরু হয়। সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে বিজয়ীদের উপহার, ক্রেস্ট ও সার্টিফিকেট তুলে দেন অতিথিরা।

পরে বার্ষিক পরীক্ষার ফলাফল ঘোষণা করেন স্কুলের প্রধান শিক্ষক অনামিকা পাল।

এ সময় উপস্থিত ছিলেন স্কুল পরিচালনা কমিটির সদস্য জকির আহমেদ, আব্দুর নূর মেম্বার, ইলিয়াস হাবীব, সংরক্ষিত মহিলা সদস্য আয়েশা বেগম, নুরতাজ বেগমসহ শিক্ষক-শিক্ষকা, অভিভাবক ও শিক্ষার্থীরা।

আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!