হাজারো মানুষের হাতে ত্রাণসামগ্রী তুলে দিলেন আ জ ম নাছির

হাজারো মানুষের হাতে ত্রাণসামগ্রী তুলে দিয়েছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।

বঙ্গবন্ধুর শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে সোমবার (২ আগস্ট) নগরের উত্তর পাহাড়তলীর আকবরশাহে এ আয়োজন করা হয়। থানা আওয়ামী লীগের এ আয়োজনে অস্বচ্ছল নেতাকর্মী ও অসহায় পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আ জ ম নাছির বলেন, করোনা মহামারী সময়ের লকডাউনে নগরের পেশাজীবী লাখো মানুষ কর্মহীন হয়ে পড়েছে। কাজ না থাকায় তাদের অনেকেরই আয় নেই। এ মানুষগুলো কষ্টে দিনযাপন করছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার কর্মহীন মানুষের কষ্ট লাঘবে ত্রাণ বিতরণসহ নানা কর্মসূচি বাস্তবায়ন করে চলেছে। তাঁর নির্দেশনা মেনে আকবরশাহ থানা আওয়ামী লীগ এলাকার অস্বচ্ছল মানুষের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করছে।

আকবরশাহ থানা আওয়ামী লীগ সভাপতি সুলতান আহমদ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, সদস্য বেলাল আহমদ, নগর আওয়ামী লীগ নেতা মো. ইসা, আকবরশাহ থানা আওয়ামী লীগের সহসভাপতি লোকমান আলী ও যুগ্ম সাধারণ সম্পাদক শাহাবুদ্দিন আহমেদ জাহিদ।

আকবরশাহ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী আলতাফ হোসেনের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন থানা আওয়ামী লীগ নেতা ইঞ্জিনিয়ার তরুণ তপন দত্ত, দিলীপ দাশ, আবু সুফিয়ান, ডা. শরীফ, মিলি চৌধুরী, আবু সাইয়েদ, সবিতা বিশ্বাস, উজ্জ্বল ও জিকু।

অনুষ্ঠানে এক হাজার নেতাকর্মী ও অসহায় পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!