ইপিজেডে স্ত্রীকে গলা টিপে খুন করে লুকিয়ে ছিল পিরোজপুরে

নগরের ইপিজেডে পারিবারিক কলহের জেরে স্ত্রী শিরিন আক্তারকে (৩৫) খুনের ঘটনার ৪৮ ঘণ্টা পর স্বামী আলী আজগর আকনকে (৩৫) গ্রেপ্তার করেছে র‌্যাব।

শনিবার (২৭ আগস্ট) দুপুর আড়াইটায় পিরোজপুর জেলার নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার আলী আজগর পিরোজপুরের ভাণ্ডারিয়া থানার রাজপাশা গ্রামের মকবুল হোসেনের ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৭ সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার।

আরও পড়ুন : চট্টগ্রামে বিয়ের ৮ মাস পর গলায় দড়ি দিয়ে আত্মহননের পথে গেল যুবক

তিনি বলেন, নিহত শিরিন আক্তার ইপিজেড এলাকায় একটি গার্মেন্টসে চাকরি করতেন। তার স্বামী আলী আজগর পেশায় রিকশাচালক। তাদের সংসারে তিন সন্তান রয়েছে। তারা ইপিজেড এলাকার আকমল আলী রোডের একটি ভাড়া বাসায় থাকতেন। সংসারের বিভিন্ন বিষয় নিয়ে তাদের মধ্যে প্রায় কথা-কাটাকাটি এবং ঝগড়া হতো। ২৫ আগস্ট (বৃহস্পতিবার) বিকেলে গার্মেন্টস থেকে ডিউটি শেষে বাসায় ফিরলে (রাতে) তাদের মধ্যে কথা কাটাকাটি এবং ঝগড়া হয়। ঝগড়ার একপর্যায়ে আলী আজগর তার স্ত্রীকে মারধর করে এবং শ্বাসরোধে হত্যা করে পালিয়ে যায়।

র‌্যাব-৭ সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার আরও বলেন, এ ঘটনায় শুক্রবার (২৬ আগস্ট) নিহতের মা বাদী হয়ে ইডিজেড থানায় হত্যা মামলা দায়ের করেন। এ মামলার একমাত্র আসামি নিহতের স্বামী আলী আজগর আকন ঘটনার পর থেকে গ্রেপ্তার এড়াতে চট্টগ্রাম থেকে পালিয়ে পিরোজপুরে আত্মগোপনে চলে যায়। র‌্যাবের গোয়েন্দা নজরদারির ভিত্তিতে শনিবার পিরোজপুরের ভাণ্ডারিয়ার রাজপাশা গ্রামের নিজ বাড়িতে অভিযান চালিয়ে আলী আজগরকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আলী আজগর স্ত্রীকে হত্যার কথা স্বীকার করেছেন। তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

এনইউএস/এসআর

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!