সীতাকুণ্ডে ৯ মামলার আসামি বারেক অস্ত্র-গুলি নিয়ে ধরা

সীতাকুণ্ডে রোকন বাহিনীর সদস্য আব্দুর বারেককে (৪০) অস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে একটি অত্যাধুনিক ওয়ান শুটার গান ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

বুধবার (১৫ নভেম্বর) রাতে সলিমপুর ইউনিয়নের কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের পেছনে রেললাইনের পূর্ব পাশের রাস্তা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার আব্দুর বারেক সলিমপুর এলাকার সলিমপুর ৬ নম্বর ওয়ার্ডের মৃত আব্দুল কাশেশের ছেলে। তিনি সন্ত্রাসী রোকন মেম্বার উরফে পিস্তল রোকনের ৪১ জন অস্ত্রধারীদের মধ্যে ৭ নম্বর সদস্য।

আরও পড়ুন : চট্টগ্রামে নাশকতা করতে জড়ো হয়েছিল সেই ১৪ আসামি

পুলিশ জানায়, আব্দুর বারেকের বিরুদ্ধে থানায় অস্ত্র, ডাকাতি, দুস্যতা, পুলিশের ওপর হামলা, নাশকতা, বিস্ফোরক দ্রব্যাদিসহ ৯টির বেশি মামলা রয়েছে।

এ বিষয়ে সীতাকুণ্ড মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) তোফায়েল আহমেদ আলোকিত চট্টগ্রামকে বলেন, সলিমপুর ইউনিয়নের কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেডের পেছনে রেল লাইনের পূর্ব পাশের রাস্তা থেকে অত্যাধুনিক ওয়ান শুটার গান, দুই রাউন্ড গুলিসহ বারেককে গ্রেপ্তার করা হয়।

ওসি আরও বলেন, তার বিরুদ্ধে সীতাকুণ্ড মডেল থানায় অস্ত্র, ডাকাতি, পুলিশের ওপর হামলা, নাশকতা, বিস্ফোরক দ্রব্যসহ ৯টির বেশি মামলা রয়েছে। এসব মামলা আদালতে বিচারাধীন।

এসএস/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!