সাঁঝবেলায় কুপিয়ে খুন—যুবলীগ কর্মী ছেলের খুনিদের বিচার চান বাবা

সীতাকুণ্ডে যুবলীগ কর্মী ব্যবসায়ী ইউসুফ হত্যার আসামিরা গ্রেপ্তার না হওয়ায় হতাশ নিহতের পরিবার। খুনিদের দ্রুত গ্রেপ্তার করে বিচারের দাবি জানিয়েছেন ইউসুফের বাবা।

এর আগে খুনিদের গ্রেপ্তার দাবিতে ২৪ নভেম্বর সীতাকুণ্ড প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করা হয়। এতে উপস্থিত ছিলেন নিহত ইউসুফের বাবা ব্যবসায়ী মো. মদিন উল্লাহ, মা দেলোয়ারা বেগম, স্ত্রী আকলিমা আক্তার, মো. আবুল হোসেন, নুরুল আফসার, নুজরুল ইসলাম, রায়হান উদ্দিন, ইউসুফ মিয়া ও নুরুল আলম।

মদিন উল্লাহ বলেন, দীর্ঘ ৩০ বছর ধরে তিনি সুনামের সঙ্গে ব্যবসা করে আসছেন। তাঁর ৪ ছেলের মধ্যে ইউসুফ সবার বড়। সে প্রবাস থেকে আসার পর ইট-বালির ব্যবসা করে আসছিএ। স্ত্রী ও দুই শিশুসন্তানও রয়েছে ইউসুফের।

তিনি বলেন, ইউসুফ সৎভাবে ব্যবসা বাণিজ্য পরিচালনা করায় তা অনেকেই ভাল নজরে দেখেনি। যুবলীগের রাজনীতির সঙ্গে জড়িত থাকায় ইতিপূর্বে সন্ত্রাসী হামলার শিকারও হতে হয়েছে তাকে। তার হাতের বিভিন্ন স্থানে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। কিন্তু গত ২০ নভেম্বর সন্ধ্যা আনুমানিক সাড়ে ৫টার দিকে ইউসুফ বটতল পেট্টোল পাম্প সংলগ্ন একটি হোটেলে নাস্তা করছিল। এ সময় কিছু সন্ত্রাসী এসে তাকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে খুন করে। এ ঘটনার পর ২২ নভেম্বর আমি বাদী হয়ে খুনে জড়িত ৯ জনের নাম উল্লেখ করে সীতাকুণ্ড মডেল থানায় হত্যা মামলা দায়ের করি। পুলিশ এ ঘটনার সিসিটিভির ফুটেজ সংগ্রহ করার পর এর সূত্র ধরে কয়েকজনকে আটকও করেন।

ইউসুফকে যারা নির্মমভাবে খুন করেছে তাদের দ্রুত গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান হতভাগ্য এ বাবা।

শেখ সালাউদ্দিন/এসআই

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!