সমর্থকদের হুমকি, চট্টগ্রামের ২ থানায় স্বতন্ত্র প্রার্থী মোতালেবের জিডি

চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) আসনে স্বতন্ত্র প্রার্থী এম মোতালেবের সমর্থকদের হুমকি-ধমকি দেওয়ার অভিযোগে দুটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

শনিবার (২ ডিসেম্বর) সাতকানিয়া ও লোহাগাড়া থানায় জিডি করেন এম মোতালেব। সাতকানিয়া থানার জিডি নম্বর-৮২ ও লোহাগাড়া থানার জিডি নম্বর-৭৬।

যোগাযোগ করা হলে জিডির বিষয়টি নিশ্চিত করেন সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রিটন সরকার ও লোহাগাড়া থানার ওসি মো. রাশেদুল ইসলাম।

আরও পড়ুন : নির্বাচনী আচরণবিধি পাত্তা দিচ্ছেন না পটিয়ার প্রার্থী মোতাহেরুল

জিডিতে বলা হয়, স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিলের সময়ে আমাকে ১ শতাংশ ভোটারের স্বাক্ষর সম্বলিত একটি তালিকা সংযুক্ত করতে হয়। উক্ত তালিকা থেকে দ্বৈবচয়নের ভিত্তিতে নির্বাচন কমিশনার যখন যাচাই করতে যায় তখন আমার পক্ষে স্বাক্ষর দেওয়া ব্যক্তিদের স্থানে পাওয়া যায়নি। কেউ কেউ নিজের দেওয়া স্বাক্ষরও অস্বীকার করেন।

এ ঘটনার খবর নিয়ে জানতে পারি আমার প্রতিপক্ষ প্রার্থী আবু রেজা মু. নেজাম উদ্দিন নদভীর লোকজন আমার পক্ষের স্বাক্ষর দেওয়া লোকদের হুমকি-ধমকি দিয়েছেন। এই হুমকির কারণে অনেকেই এখন পালিয়ে বেড়াচ্ছেন। তারা মোবাইলও বন্ধ করে রেখেছেন। ভবিষ্যতে আমার নির্বাচনী কার্যক্রম ক্ষতিগ্রস্ত হতে পারে।

ভবিষ্যতে ক্ষতির আশঙ্কা বিবেচনায় সাধারণ ডায়েরি দুটির আবেদন করেন তিনি। এছাড়া ভবিষ্যতে একই ঘটনা ঘটলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার কথা উল্লেখ করেছেন।

আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!