ল্যাপটপসহ হারিয়ে যাওয়া ব্যাগ ৩ ঘণ্টায় ফিরিয়ে দিল পুলিশ

নগরে অটোরিকশায় ভুল করে ফেলে আসা এক আর্থিক প্রতিষ্ঠানের ব্রাঞ্চ ম্যানেজারের ল্যাপটপসহ ব্যাগ উদ্ধার করে ফিরিয়ে দিয়েছে চকবাজার থানা পুলিশ।

বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০টায় সিএমপির আমার গাড়ি নিরাপদ ডাটাবেজ ও আইস অব সিএমপির সহায়তায় হারিয়ে যাওয়া ল্যাপটপসহ ব্যাগ উদ্ধার করা হয়। রাতেই প্রকৃত মালিকের হাতে ব্যাগ বুঝিয়ে দেওয়া হয়।

আরও পড়ুন: পুলিশ সুপার—ওসি পরিচয়ে প্রতারণা করতেন মুরগি ব্যবসায়ী, ধরল র‍্যাব

পুলিশ জানায়, গত ১ সেপ্টেম্বর বিকাল সাড়ে ৫টার দিকে ইউনাইটেড ফাইন্যান্স কক্সবাজার শাখার ব্রাঞ্চ ম্যানেজার রোকন উদ্দিন মো. আল মামুন (৩৯) অটোরিরিকশা নিয়ে এয়ারপোর্ট থেকে যাচ্ছিলেন। সন্ধ্যা পৌনে ৭টার দিকে চকবাজার থানা এলাকার তেলিপট্টি মোড়ে এলে ভুলে গাড়িতে ব্যাগ রেখে নেমে যান।

কিছুক্ষণ পর রোকন উদ্দিন বুঝতে পারেন ল্যাপটপসহ ব্যাগ অটোরিকশায় ফেলে এসেছেন। পরে তিনি দ্রুত ঘটনাস্থলে গেলে ততক্ষণে অটোরিকশা চলে যায়। পরে তিনি ছুটে যান চকবাজার থানায়।

এ বিষয়ে চকবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) মনজুর কাদের মজুমদার আলোকিত চট্টগ্রামকে বলেন, রোকন উদ্দিন অটোরিকশায় ল্যাপটপসহ ব্যাগ হারানোর বিষয়টি থানায় এসে জানালে দ্রুত এলাকার টহল টিম ইনচার্জ এসআই ফারুকুল ইসলামকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে বলা হয়। এরপর এসআই ফারুক দ্রুত ঘটনাস্থলে গিয়ে আশপাশের বিভিন্ন সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে অটোরিকশার নম্বর শনাক্ত করার পর আমার গাড়ি নিরাপদ ডাটাবেইজের সহায়তায় গাড়ির মালিক ও চালকের তথ্য সংগ্রহ করেন। সবশেষে রোকন উদ্দিনের ব্যাগসহ ল্যাপটপ উদ্ধার করে তাঁকে বুঝিয়ে দেন।

আরবি/আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!