রাউজানে রাতের আঁধারে তরুণকে রক্তাক্ত করে পালাল ২ চোর

রাউজানে একটি গরুর খামারে চুরি করতে এসে এক কর্মচারীকে ছুরিকাঘাত করে পালিয়ে গেছে দুচোর। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

শনিবার (২৪ সেপ্টেম্বর) রাত দেড়টার দিকে উপজেলার বিনাজুরি ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের মোহাম্মদপুর গ্রামের হানিফ চৌধুরীর বাড়িতে এ ঘটনা ঘটে।

আহত কর্মচারীর নাম মো. রনি (১৯)। তিনি তিন মাস ধরে খামারে কর্মরত আছেন। কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলার মো. আব্দুল জলিলের ছেলে তিনি।

আরও পড়ুন : এক চোরকে ধরতে গিয়ে ধরা পড়ল ৪ চোর, মিলল চুরির ৭ অটোরিকশা

আহত রনি বলেন, শনিবার রাত দেড়টার দিকে বাথরুমে যেতে বের হলে বাড়ির পূর্ব দিকে দুজন লোককে দেখতে পাই। এরপর ঘরে এসে কিরিচ নিয়ে সেখানে গেলে ওরা আমাকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। এসময় আমার সঙ্গে ধাক্কাধাক্কি হয়। একপর্যায়ে আমাকে ছুরি দিয়ে বুক, পিঠ, হাত ও মাথায় আঘাত করে। আমি মাটিতে পরে গেলে তারা পালিয়ে যায়। মুখোশ পরা থাকায় তাদের চিনতে পারিনি।

খামারের মালিকের ছোট ভাই নাসির উদ্দিন চৌধুরী বলেন, আমার ভাইয়েরা কেউ বাড়িতে নেই। এই সুযোগ কাজে লাগাতে চেয়েছিল চোরের দল। কিন্তু কাজের লোকেরা থাকায় চুরি করতে পারেনি। খামারের কর্মরত একজনকে গুরুতর আহত করে তারা পালিয়ে গেছে। ধারনা করছি স্থানীয় কেউ এ কাজে জড়িত থাকতে পারে। এ ঘটনায় আইনের আশ্রয় নেব।

যোগাযোগ করা হলে স্থানীয় ইউপি সদস্য কামরুল ইসলাম বাচ্চু বলেন, খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে গিয়ে দেখি কর্মচারী রনি রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে আছে। পরে তাকে হাসপাতালে পাঠাই।

এসএ/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!