বোনের পথ আটকাল বখাটের দল, বাঁচাতে গিয়ে রক্তাক্ত ভাই—ভিডিও ভাইরাল

কক্সবাজারে বখাটের ইভ টিজিংয়ের হাত থেকে বোনকে বাঁচাতে গিয়ে বেদম মারধরের শিকার হয়েছে ভাই। এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়ার পর এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

গত ৩১ মে (মঙ্গলবার) কক্সবাজারের খুরুশকুলে এ ঘটনা ঘটলেও তা জানাজানি হয় ১১ জুন (শনিবার)।

আরও পড়ুন: চট্টগ্রামে রক্তাক্ত র‍্যাব—অস্ত্র ফিরিয়ে দিতে ওসির ২৪ ঘণ্টার আলটিমেটাম

এদিকে ঘটনার পর অভিযুক্ত দুজনকে আটক করেছে পুলিশ। তবে মূল হামলাকারী জামাল এখনও ধরাছোঁয়ার বাইরে।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, দুজন যুবক লাঠি দিয়ে নির্দয়ভাবে এক যুবককে পেটাচ্ছে। বোনের ইজ্জত রক্ষা করতে গিয়ে লাঠির সব আঘাত পড়ছে ভাইয়ের শরীরে। দুর্বৃত্তদের এলোপাতাড়ি মারধরে আব্দুল মোনাফের সারা শরীর ক্ষত-বিক্ষত হয়ে গেছে। ঘটনাস্থলে যে কজন মানুষ দেখা যাচ্ছে তারাও উদ্ধারে এগিয়ে যাননি।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা গেছে, মনুপাড়ার মো. জামাল, মো. রায়হান ও কুলিয়াপাড়ার আরমান ঘটনার সঙ্গে সরাসরি জড়িত।

মারধরের ঘটনায় আটক দুইজন-আলোকিত চট্টগ্রাম

মারধরের শিকার আব্দুল মোনাফ জানান, আশ্রয়ণ প্রকল্পের ঘরে তারা থাকেন। ঘটনার দিন তার বোন মামার বাড়ি যাচ্ছিল। পথে খুরুশকুল মনুপাড়ার জামাল-রায়হানরা বোনকে নোংরা কথা বলে ইভ টিজিং করছিল। একপর্যায়ে বোন ফিরে আসতে চাইলে তারা বারবার পথ আটকে রাখে। এসময় আমি প্রকল্প এলাকা থেকে এসব দেখে ঘটনাস্থলে দৌড়ে আসি। তাদের কাছে ঘটনার বিষয়ে জিজ্ঞেস করলে তারা বোনকে লাঠি দিয়ে আঘাত শুরু করে। তখন আমি বোনকে জড়িয়ে ধরি। এসময় বোনকে কেন মারা হচ্ছে এবং ইভটিজিংয়ের কারণ জানতে চাইলে তারা আমাকেও মারধর শুরু করে।

আরও পড়ুন: চট্টগ্রামে রক্তাক্ত র‍্যাব—হরেকরকম মাদকসহ গ্রেপ্তার ১৩

তিনি আরও জানান, মারধরের পর হাসপাতালে যান। পরে থানায় অভিযোগ করেন। কিন্তু পুলিশ কোনো ব্যবস্থা নেয়নি। হামলাকারীরা আরও বেপরোয়া হয়ে হুমকি-ধমকি দিচ্ছে।

যোগাযোগ করা হলে অভিযোগ সত্য নয় দাবি করে কক্সবাজার সদর মডেল থানার ওসি (অপারেশন) নাছির উদ্দিন মজুমদার আলোকিত চট্টগ্রামকে বলেন, আমরা এমন ঘটনার কোনো অভিযোগ পায়নি। তবে শনিবার রাতে ভিডিওটি ভাইরাল হওয়ার পর অভিযুক্তদের ধরতে পুলিশের অভিযান শুরু হয়েছে।

ওসি আরও বলেন, পরে দুজনকে আটক করি। পলাতক জামালকে ধরতে অভিযান চলছে। এ ঘটনায় মামলা করা হচ্ছে।

বলরাম/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!