লালখানবাজারে তুচ্ছ ঘটনায় যুবকের বুকে ছুরি চালিয়ে দিল বাবুর্চি

নগরের লালখানবাজার এলাকায় তুচ্ছ ঘটনায় কথা কাটাকাটির জেরে বাবুর্চির ছুরিকাঘাতে মঈন উদ্দিন তন্ময় (২৮) নামে এক যুবক নিহত হয়েছেন।

সোমবার (৩১ জানুয়ারি) বিকেল ৫টার দিকে লালখানবাজার চানমারি সড়কের হাইপেরিয়ন নামে একটি ভবনের তৃতীয় তলায় এ ঘটনা ঘটে।

নিহত মঈন উদ্দিন তন্ময় চুয়াডাঙ্গা সদর উপজেলার বাসিন্দা। তিনি লাভ লেইন এলাকার একটি টাইলসের দোকানে কর্মরত ছিলেন।

আরও পড়ুন: চট্টগ্রামে যুবককে ছুরি মেরে খুন করে পালিয়েছিল শরীয়তপুর ও ঢাকায়

জানা গেছে, নিহত তন্ময়সহ একই প্রতিষ্ঠানের আরও পাঁচ কর্মচারী মিলে লালখানবাজার চানমারি সড়কে হাইপেরিয়ন ভবনের তৃতীয় তলায় বাসা ভাড়া নেন। তাদের রান্নার জন্য বাবুর্চি নিহার রিচিলকে ঠিক করা হয়। মাঝেমধ্যে রান্না নিয়ে তন্ময় ও রিচিলের মধ্যে কথা কাটাকাটি হতো। আজ (সোমবার) বিকেলে কাটাকাটির একপর্যায়ে হাতাহাতির পর নিহার রিচিল ছুরি দিয়ে তন্ময়ের বুকে আঘাত করে। ঘটনার পর রুমমেটরা উদ্ধার করে তন্ময়কে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সন্তোষ কুমার চাকমা আলোকিত চট্টগ্রামকে বলেন, লালখানবাজার চানমারি সড়কে একটি ব্যাচেলর বাসায় বাবুর্চির ছুরিকাঘাতে এক যুবক নিহত হয়েছে। এ ঘটনায় বাবুর্চি নিহার রিচিলকে আটক করা হয়েছে।

তিনি আরও বলেন, নিহির রিচিল নিহত তন্ময়দের বাসায় বাবুর্চি হিসেবে কাজ করতেন। রান্না নিয়ে মাঝেমধ্যে তাদের কথা কাটাকাটি হতো। আজও কথা কাটাকাটির একপর্যায়ে তন্ময়কে ছুরিকাঘাত করে। নিহতের লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

এএইচ/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!