নন্দনকাননের যুবককে পিষে মারল ফিশারিঘাটের ট্রাক

নগরে ট্রাকচাকায় তৃপ্তি কুসুম সূত্রধর (৩৬) নামে এক মোটরসাইকেল আরোহী যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় ট্রাকচালক মো. আলমগীরকে (৫০) আটক এবং ঘাতক ট্রাকটি জব্দ করেছে পুলিশ।

শনিবার (২৫ জুন) বেলা ১২টার দিকে পুরাতন ফিশারিঘাট মেরিনার্স রোডের জোড়াব্রিজের ওপর এ দুর্ঘটনা ঘটে।

নিহত তৃপ্তি ধর কুমিল্লা জেলা দেবীদ্বার থানার বড় শালঘর ইউনিয়নের চাইল সূত্রধরপাড়ার মৃত ভজন চন্দ্র সূত্রধরের ছেলে। বর্তমানে তিনি নন্দনকানন ২ নম্বর গলিতে পরিবারের সঙ্গে বসবাস করতেন।

আরও পড়ুন: চট্টগ্রামে হালিশহরে মোটরসাইকেলের ২ যুবককে পিষে দিল কার্ভাডভ্যান

জানা যায়, আজ (শনিবার) নিহত তৃপ্তি সূত্রধর বহদ্দারহাটের ফার্মেসি থেকে মোটরসাইকেলে নন্দনকাননের বাসায় ফেরার পথে হঠাৎ একটি ট্রাক এসে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে স্থানীয়রা উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবির আলোকিত চট্টগ্রামকে বলেন, কোতোয়ালী পুরাতন ফিশারিঘাট মেরিনার্স রোডের জোড়াব্রিজের ওপর ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তৃপ্তি ধর নামে এক যুবক নিহত হন।

তিনি আরও বলেন, ঘটনাস্থল থেকে ট্রাকচালক মো. আলমগীরকে (৫০) আটক এবং ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে। নিহতের পরিবারকে খবর দেওয়া হয়েছে। নিহতের লাশ মর্গে রয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এএইচ/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!