মিরসরাইয়ে সর্দারসহ র‌্যাবের জালে ৪ ডাকাত

মিরসরাইয়ে আন্তঃজেলা ডাকাত দলের সর্দার মো. হক সাবসহ ৪ ডাকাতকে আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার করেছে র‌্যাব-৭।

শনিবার (৯ সেপ্টেম্বর) ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বারইয়ারহাট পৌর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে ১টি আগ্নেয়াস্ত্র, ১টি কার্তুজ, ৩৪টি অটোরিকশার ব্যাটারি ও বিপুল পরিমাণ ডাকাতির সরঞ্জামসহ ১টি পিকআপ জব্দ করা হয়।

গ্রেপ্তাররা হলেন- ডাকাত দলের সর্দার উপজেলার জোরারগঞ্জ ইউনিয়নের খিলমুরারী গ্রামের শাহ আলমের ছেলে মো. হক সাব (২৩), হিঙ্গুলী ইউনিয়নের হিঙ্গুলী গ্রামের মো. আলমগীর হোসেনের ছেলে মো. সাইফুল ইসলাম প্রকাশ রনি (২৪), নারায়ণগঞ্জ জেলার চরপাড়া গ্রামের আবদুর রহিমের ছেলে চাঁন মিয়া (২৮), সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জ থানার আকতাপাড়া গ্রামের মৃত তারা মিয়ার ছেলে সিজিল মিয়া প্রকাশ সোহাগ (৩০)।

আরও পড়ুন : কমান্ডারসহ র‌্যাবের জালে আরসার ৬ সন্ত্রাসী, গহীন পাহাড়ে অস্ত্র-গোলাবারুদ

এ বিষয়ে র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের স্কোয়াডন লিডার মো. সাদেকুল ইসলাম বলেন, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বারইয়ারহাট পৌর এলাকার অস্থায়ী চেকপোস্টে আন্তঃজেলা ডাকাত দলের সর্দার মো. হকসাবসহ ৪ ডাকাতকে আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার করা হয়। তারা হাইওয়ে ও আন্তঃজেলা ডাকাতির সঙ্গে জড়িত।

তিনি আরও বলেন, গ্রেপ্তার হক সাবের বিরুদ্ধে জোরারগঞ্জ এবং সীতাকুণ্ড থানায় ডাকাতি, মাদক, চুরি, হত্যাচেষ্টা এবং অস্ত্র আইনসহ ২০টি এবং সাইফুল ইসলাম রনির বিরুদ্ধে জোরারগঞ্জ থানায় চুরি, হত্যার চেষ্টা ও মাদকসহ ৪টি মামলা রয়েছে। গ্রেপ্তারদের জোরারগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

যোগাযোগ করা হলে জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহিদ হোসেন আলোকিত চট্টগ্রামকে বলেন, ৪ ডাকাতকে থানায় হস্তান্তর করেছে র‌্যাব।

এএ/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!