মিরসরাইয়ে বাসের ধাক্কায় মুহূর্তেই লাশ নারী, ২ শিশু রক্তাক্ত

মিরসরাইয়ে বাসের ধাক্কায় মাম্পি মজুমদার (৩০) নামে এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরও দুজন।

রোববার (৩১ মার্চ) বিকেলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বারইয়ারহাট পৌর এলাকায় এ ঘটনা ঘটে। আহতরা হাসপাতালে চিকিৎসাধীন।

নিহত মাম্পি মজুমদার উপজেলার মিঠানালা ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের বোর্ড অফিস বাজার সংগলগ্ন দাশপাড়া এলাকার মনুরাজ মজুমদারের মেয়ে। আহতরা হলেন— মাম্পির চাচাতো বোন প্রেমা মজুমদার (১৪) ও মাম্পির ৭ বছর বয়সী কন্যা সন্তান।

জানা গেছে, নিহত মাম্পি বাচ্চা ও বোনসহ রাস্তা পারাপারের জন্য মহাসড়কের পাশে দাঁড়িয়ে ছিল। এসময় ঢাকামুখী উত্তরা পরিবহন ও একটি ট্রাক ওভারটেকিংয়ের সময় বাসের ধাক্কায় ঘটনাস্থলেই মাম্পি নিহত হন। সঙ্গে থাকারা আহত হয়।

আরও পড়ুন : হঠাৎ ডিভাইডারে অটোরিকশার ধাক্কা—মুহূর্তেই লাশ নারী, শিশুসহ রক্তাক্ত ৭

নিহতের স্বজন আশিক মজুমদার বলেন, আজ দুপুরে নিজের ৭ বছরের কন্যা সন্তান ও বোনকে নিয়ে বাপের বাড়ি থেকে ফেনীর ফাজিলপুরে স্বামীর বাড়িতে যাচ্ছিল মাম্পি। শুনেছি তারা মিঠাছরা থেকে বাসে উঠেছিল। তবে বারইয়ারহাট কেন গাড়ি থেকে নামল বুঝতে পারছি না।

আশিক আরও বলেন, দুর্ঘটনায় মাম্পির ৭ বছর বয়সী কন্যা সন্তান ও বোন আহত হয়েছে। তাদের নিয়ে আমি হাসপাতালে আছি। মাম্পিকে স্বামী বিক্রম ভৌমিকের বাড়িতে দাহ করা হবে।

যোগাযোগ করা হলে জোরারগঞ্জ হাইওয়ে থানা পুলিশের ইনচার্জ (ওসি) সোহেল সরকার আলোকিত চট্টগ্রামকে বলেন, রাস্তা পার হওয়ার সময় বাসের ধাক্কায় ঘটনাস্থলে এক নারীর মৃত্যু হয়। নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় সড়ক পরিবহন আইনে মামলার প্রস্তুতি চলছে।

এএ/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!