রাউজানে বৌদ্ধ অনাথালয়ে ঝুলছিল মারমা ছাত্রীর লাশ, নাকে রক্ত

রাউজানে অনাথালয়ের ভবনের ছাদ থেকে সিলিং ফ্যানে ঝুলন্ত এনুছাই মারমা (১৬) নামে নবম শ্রেণির এক ছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (২১ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৫টায় উপজেলার পূর্বগুজরা ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের অগ্রসর অনাথালয়ের আবসিক ভবনের চতুর্থ তলার ছাদ থেকে লাশটি উদ্ধার করা হয়। তবে মৃত্যুর কারণ জানা যায়নি।

এনুছাই মারমা রাঙামাটির রাজস্থলী উপজেলার গ্যাংদিয়া ইউনিয়ন পরিষদের ৩ নম্বর ওয়ার্ডের পশ্চিম তাইতংপাড়ার হলাচুইসিং মারমার মেয়ে। সে অগ্রসার অনাথালয় উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী।

আরও পড়ুন : স্কুলছাত্রীর লাশ পড়ে ছিল খাটে, মৃত্যুর কারণ নিয়ে ধোঁয়াশা

এদিকে রাউজান-রাঙ্গুনিয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার আনোয়ার হোসেন শামীম ও রাউজান পূর্বগুজরা পুলিশ তদন্ত ফাঁড়ির পরিদর্শক বাবুল আজাদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

রাউজান পূর্বগুজরা তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক বাবুল আজাদ আলোকিত চট্টগ্রামকে বলেন, বৌদ্ধ অনাথালয়ের চারতলা ভবনের পরিত্যক্ত কক্ষে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় লাশটি উদ্ধার করা হয়। লাশের নাকে রক্ত ছিল।

অগ্রসার অনাথালয়ের পরিচালক সৌমিতানন্দ থেরো বলেন, ৭ দিন আগে তত্ত্বাবধায়ক ছুটিতে যান। গত মঙ্গলবার সন্ধ্যায় প্রার্থনা করে সে আবাসিক হলের রুমে চলে যায় বলে তার সহপাঠীরা আমাকে জানায়।

যোগাযোগ করা হলে রাউজান থানার ওসি আবদুল্লাহ আল হারুন আলোকিত চট্টগ্রামকে বলেন, তদন্ত রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর কারণ নিশ্চিত করা যাবে। লাশ মর্গে পাঠানো হয়েছে।

এসএ/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!