বীর মুক্তিযোদ্ধাকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতন, পুলিশের জালে গৃহবধূ

হাটহাজারীতে বীর মুক্তিযোদ্ধা নির্যাতনের মামলায় নাহিদা সুলতানা নামে এক গৃহবধুকে গ্রেপ্তার করেছে হাটহাজারী মডেল থানা পুলিশ।

বুধবার (২২ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১টার দিকে ওই গৃহবধূকে গ্রেপ্তার করে পুলিশ।

এর আগে গত ১৫ ফেব্রুয়ারি সন্ধ্যায় জমি সংক্রান্ত বিরোধের জেরে বীর মুক্তিযোদ্ধা আহমদ হোসেনকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতন করে নাহিদা সুলতানাসহ তার পরিবার। এ সময় তারা মুক্তিযোদ্ধার ঘরবাড়িও ভাঙচুর করে।

আরও পড়ুন: জেলা প্রশাসকের বিরুদ্ধে চক্রান্তে উত্তাল চট্টগ্রাম, এবার ১০১ বীর মুক্তিযোদ্ধার প্রতিবাদ

এদিকে বীর মুক্তিযোদ্ধাকে গাছে বেঁধে রাখার ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে এলাকাবাসী ও সাধারণ মানুষের মধ্যে ক্ষোভ ছড়িয়ে পড়ে। পরে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে বিষয়টি সমাধান এবং অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থার নির্দেশ দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শাহিদুল আলম।

ঘটনার পর মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) রাতে ভুক্তভোগী বীর মুক্তিযোদ্ধার মেয়ে বাদী হয়ে ৪ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ৫-৬ জনকে আসামি করে হাটহাজারী থানায় মামলা করেন।

এ বিষয়ে জানতে চাইলে হাটহাজারী থানার ওসি মো. রুহুল আমিন আলোকিত চট্টগ্রামকে বলেন, জমি সংক্রান্ত বিরোধের জেরে একজন বীর মুক্তিযোদ্ধাকে নির্যাতনের ঘটনায় ৪ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৫-৬ জনকে আসামি করে মামলা হয়েছে। মামলার পর অভিযুক্ত গৃহবধূ নাহিদা সুলতানাকে গ্রেপ্তার করে কারাগারে পাঠানো হয়েছে। বাকিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।

সিএম/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!