চট্টগ্রামে হাঁটুপানিতে রিকশায় চেপে বাসায় গেলেন মেয়র রেজাউল

চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র বীর মুক্তিযোদ্ধা এম রেজাউল করিম চৌধুরীর বাড়ির সামনে ও গলিতে দুদিন ধরে জমে আছে হাঁটুপানি। আজ (৫ আগস্ট) বিকেল পর্যন্ত নামেনি সেই পানি। এ অবস্থায় রিকশায় চেপে বাসায় ঢুকলেন মেয়র।

এদিকে মেয়রের রিকশায় চড়ে বাসায় ঢুকার ছবি এবং ভিডিও ইতিমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। এরপর অনেকেই সেখানে বিভিন্ন মন্তব্য করছেন।

আরও পড়ুন : মেয়র রেজাউলও পানিবন্দী, সিটি করপোরেশনে গেলেন বাড়ির পেছনে বিকল্প পথ বানিয়ে 

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, বাসার গলির মুখ খেকে রিকশায় উঠছেন মেয়র। এসময় রিকশার পেছনে একজন ছাতা হাতে এবং অন্যজন রিকশা ধরে আছেন। সামনে বিভিন্ন গণমাধ্যমকর্মীরা মেয়রের ছবি এবং ভিডিও ফুটেজ নিতে ব্যস্ত।

এসময় মেয়র উপস্থিত গণমাধ্যমকে বলেন, মানুষ জলাবদ্ধতা নিয়ে সিটি করপোরেশনকে গালাগাল করছে। কিন্তু জলাবদ্ধতা নিরসন প্রকল্পে করপোরেশনের কোনো হাত নেই।

সিটি করপোরেশন সূত্রে জানা যায়, আজ সকালে নগরের টাইগারপাসে চসিকের অস্থায়ী প্রধান কার্যালয়ের সম্মেলন কক্ষে বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়। এতে অংশ নিতে মেয়র রেজাউল করিম চৌধুরী সকালে নগরের বহদ্দারহাটের বাড়ি থেকে চসিক কার্যালয়ে যান। পরে সভা শেষে গাড়ি করে বহদ্দারহাটে আসেন। বাড়ির সামনে হাঁটুপানি জমে থাকায় মূল সড়ক থেকে রিকশায় চড়ে মেয়র বাসায় যান।

আরবি/আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!