বারইয়ারহাটে চাঁদার টাকা—রশিদ বইসহ র‌্যাবের জালে ৭ যুবক

মিরসরাইয়ে বিভিন্ন পরিবহন থেকে অবৈধভাবে টাকা আদায় করা ৭ চাঁদাবাজকে আটক করেছে র‌্যাব-৭।

মঙ্গলবার (২ এপ্রিল) রাতে উপজেলার বারইয়ারহাট পৌর এলাকা থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে নগদ টাকা ও চাঁদার রশিদ বই উদ্ধার করা হয়।

আটকরা হলেন— চাঁদপুর জেলার ফরিদগঞ্জ থানার চান্ডাবাজার এলাকার মৃত নুরু পাটোয়ারীর ছেলে মো. সোহেল (৩৩), পিরোপজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার শাপলাজা এলাকার মৃত আব্দুর রহমান হাওলাদারের ছেলে ইসমাইল হাওলাদার (৫০), মিরসরাই উপজেলার হিঙ্গুলী ইউনিয়নের ইসলামপুর এলাকার মৃত আনোয়ারের ছেলে মো. শামসুদ্দীন মিয়া (৩৭), করেরহাট ইউনিয়নের দক্ষিণ অলিনগর এলাকার বাবুল মিয়ার ছেলে মো. মাইন উদ্দিন (৩১), জোরারগঞ্জ ইউনিয়নের পরাগলপুর এলাকার ওবায়দুল হকের ছেলে মো. ইলিয়াস (৪৫), মধ্যম সোনাহাপাড় এলাকার আবুল কালামের ছেলে জাহিদ হাসান (২৫) এবং উত্তর সোনাপাহাড় এলাকার মো. দুলালের ছেলে মো. রহিম (২৪)।

আরও পড়ুন : চট্টগ্রামে ৪ পালের গোদাসহ ৬ কিশোর গ্যাংয়ের ৩৩ জন র‌্যাবের জালে

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক নুরুল আবছার বলেন, বারইয়ারহাট এলাকার খাগড়াছড়ি মহাসড়ক এবং পুরাতন বিশ্বরোড এলাকায় চলাচলরত বিভিন্ন পরিবহন চালকদের কাছ থেকে অবৈধভাবে চাঁদা আদায়ের তথ্যে মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে ৭ জনকে আটক করা হয়।

তিনি বলেন, আটকদের কাছ থেকে চাঁদা উত্তোলনের নগদ ১৪ হাজার ৩০০ টাকা এবং ৭টি রশিদ বই উদ্ধার করা হয়। পরে আসামিদের জোরারগঞ্জ থানায় হস্তান্তর করা হয়।

যোগাযোগ করা হলে জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল হারুন আলোকিত চট্টগ্রামকে বলেন, আটক ৭ জনকে থানায় হস্তান্তর করেছে র‌্যাব। এ ঘটনায় র‌্যাব বাদী হয়ে দুটি মামলা করেছে। আজ (৩ এপ্রিল) সকালে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এএ/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!