বঙ্গবন্ধুকন্যার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে দেবুর নানা আয়োজন

বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ‘স্বদেশ প্রত্যাবর্তন’ দিবস উপলক্ষে নানা আয়োজন করেছেন যুবলীগ নেতা দেবাশীষ পাল দেবু। কেন্দ্রীয় যুবলীগের ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে তিনি এ আয়োজন  করেন।

বাদ আছর সরকারি সিটি বিশ্ববিদ্যালয় কলেজ জামে মসজিদ দোয়া মাহফিল করা হয়। পরে জিপিও চত্বরে সুবিধাবঞ্চিত মানুষের মধ্যে রান্না করা খাবার বিতরণ করা হয়।

এ সময়  যুবলীগ নেতা দেবাশীষ পাল দেবু বলেন, রাষ্ট্রনায়ক শেখ হাসিনা দেশে ফিরে এসেছিলেন বলে বাঙালি জাতি স্বৈরাচারী ও সাম্প্রদায়িক  শক্তির হাত থেকে মুক্তি লাভ করেছিল। তাঁর নেতৃত্বে বাংলাদেশ আজ মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে এবং আগামীতেও তাঁর নেতৃত্বে বাঙালির বিজয় ছুটে চলবে বিশ্বব্যাপি।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মহানগর যুবলীগ নেতা আনিফুর রহমান লিটু, রায়হান নেওয়জ সজীব, মারুফ আহমেদ, ইমতিয়াজ আহমেদ বাবলা, জাহিদুল হক চৌধুরী মার্শাল, ইকবাল হোসেন, এম রাশেদ চৌধুরী, ফরহাদ আবদুল্লা, নুরুল ইসলাম রাসেল, মো. হুরন, সাজ্জাদ আলী জুয়েল, আলূ নুর, মিজানুর রহমান, মো. সরওয়ার, সাজিবুল ইসলাম সজীব, মো. আরমান, নুরুল ইসলাম রিয়াদ, ইফতেখার উদ্দিন, ইব্রাহীম খলীল সাদ্দাম, আসিফ হোসেন মিলাদ, মো. রানা, মৃদুল, মো. নুর শরীফ, নাজমুল হক নোমান, কোরবান আলী আজাদ, সাইফুর রহমান রানা, আকবর জুয়েল, সাগর, আবিদ হাসান, সৈয়দ সুলতান ফাহিম, আজিজুল হাকিম ফাহিম, মিনহাজ, মেহেদী হাসান রিগাল, রিয়াদ, রিহাব, হিমেল, নবী, পায়েল, সাফায়েত, সাকিব, শামসু, আলতাফ, জীবন, জুয়েল ও সাকিব।

আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!